শিরোনাম

চলচ্চিত্র ও রাজনীতিকে কখনো আলাদা করে দেখিনি

বিনোদন প্রতিবেদক  |  ১৯:০১, জানুয়ারি ১৭, ২০১৯

সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম কিনেছেন চিত্রনায়িকা মৌসুমী।এর পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দুপুরে বিএফডিসি’র প্রযোজক সমিতিতে এক সংবাদ সম্মেলনে আয়োজন করেন মৌসুমী।

সংবাদ সম্মেলনে মৌসুমী বলেন, আমি কোনো দল করি না। তবে মনেপ্রাণে আওয়ামী লীগকে সমর্থন করে আসছি। আমি দেশের মানুষের জন্য কাজ করতে চাই। সে ভাবনা থেকে মনোনয়নপত্র কিনেছি, এর বেশি কিছু না।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম কেনা প্রসঙ্গে মৌসুমী বলেন, নারী আসনে মনোনয়ন ফরম কেনার পেছনে মূল কারণ হলো প্রধানমন্ত্রী এক বক্তব্যে বলেছিলেন,তিনি যোগ্য লোককে যোগ্য জায়গায় দেবেন। তার কথা শুনে নারী আসনে মনোনয়নপত্র কেনার প্রতি আগ্রহ বেড়েছে। যেহেতু নারী ও শিশুদের নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি,তাই এ বিষয়ে আমার যথেষ্ট অভিজ্ঞতা আছে। তাছাড়া আমি নিজেও একজন নারী। তাই আমি মনে করি, মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে এ কাজে যোগ্য মনে করেন,তবে আমি দায়িত্বের সঙ্গে কাজটি করতে পারবো।

চলচ্চিত্র ও রাজনীতিকে কখনো আলাদা করে দেখিনি মন্তব্য করে মৌসুমী বলেন, দুটোর লাইফস্টাইল ঠিক একই রকম। চলচ্চিত্রে যেমন দর্শকদের সঙ্গে যোগাযোগ রাখতে হয় এবং তাদের পছন্দ ও ভালোলাগার জন্য কাজ করতে হয়, রাজনীতিবিদের বেলায়ও সেটি ঠিক একই রকম। এ ছাড়াও এমন অনেকেই আছেন, যারা রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন না। কিন্তু রাজনীতিতে এসে অনেক ভালো করেছেন।

উল্লেখ্য- বুধবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে সংরক্ষিত নারী আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন মৌসুমী।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত