শিরোনাম

ওবায়দুল কাদেরের সাথে অভিনয়শিল্পীদের সাক্ষাত

বিনোদন ডেস্ক  |  ১৮:৩৯, জানুয়ারি ১৪, ২০১৯


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাত করেছেন এক ঝাঁক তারকা শিল্পী।

সোমবার (১৪ জানুয়ারি) বেলা ৩টার দিকে নগরীর বনানীস্থ নতুন বিআরটিএ ভবনে হাজির হয়েছিলেন অভিনয়শিল্পী সংঘের পক্ষ এক ঝাঁক তারকা অভিনয়শিল্পী। এ সময় নবনিযুক্ত মন্ত্রী ওবায়দুল কাদেরকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তারা মতবিনিময় করেন।

এ প্রসঙ্গে অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, দ্বিতীয়বারের মতো তিনি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন। এ কারণে আমরা শুভেচ্ছা জানাতে গিয়েছিলাম। তার সঙ্গে আমাদের শিল্পীদের সম্পর্ক অনেক আগে থেকে। কারণ ১৯৯৬ সালে তিনি সাংস্কৃতি ও ক্রীড়া প্রতিমন্ত্রী ছিলেন। যে কারণে শিল্পীদের সঙ্গে তার একটা যোগাযোগ ও সখ্য আগে থেকেই রয়েছে। আমরা যেসব সমস্যার মধ্য দিয়ে যাচ্ছি সেগুলো তাকে অভিহিত করেছি। নাটকের বিপর্যয় অর্থাৎ সম্প্রচার নীতিমালা, শিল্পী কল্যাণ তহবিলসহ বেশ কিছু বিষয়ে আমরা তার সঙ্গে কথা বলেছি।

তিনি আরো বলেন অভিনয়শিল্পী সংঘের কিছু দাবি ছিল, যা আমরা গত বছর তথ্যমন্ত্রীকে দিয়েছিলাম। এ বিষয়েও মন্ত্রী মহোদয়ের সঙ্গে কথা বলেছি। আমাদের দাবিগুলো সমাধানযোগ্য বলে তিনি মনে করছেন। তিনি আশ্বাসও দিয়েছেন। আমরা শিগগির তথ্যমন্ত্রীর সঙ্গে দেখা করব। তাছাড়া আগামী ২১ ফেব্রুয়ারি অভিনয়শিল্পী সংঘের সাধারণ সভা। এদিন প্রধান অতিথি হিসেবে মন্ত্রী মহোদয়কে আমন্ত্রণ জানিয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি শহিদুল আলম সাচ্চু, গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, আজমেরী হক বাঁধন, দীপা খন্দকার, মীর সাব্বির, শমী কায়সার, আফসানা মিম, সুইটি, মাহফুজ আহমেদ, বন্যা মির্জা, শাহরিয়ার নাজিম জয় প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত