শিরোনাম

মদের গ্লাস নিয়ে দীপিকার ডায়ালগ এ আয়া পুলিশ

বিনোদন ডেস্ক  |  ১৯:৪১, জানুয়ারি ১২, ২০১৯

গত দুই মাস আগেই রণবীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন দীপিকা পাড়ুকোন। তিনি এখন শুধুই রণবীরের প্রেমিকা নন, রণবীরে স্ত্রী বটে। তবে এখন দীপিকার নামের সঙ্গে জুড়ে গেল আরও একটা পরিচয়, দীপিকা নাকি এখন হাবি রণবীরের চিয়ার লিডার।

হ্যাঁ, তাঁকে এই তকমা দিয়েছেন খোদ রণবীর সিং নিজেই। নিজের ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন রণবীর সিং। সেখানে দিপ্পিকে দেখা গেছে হাতে মদের গ্লাস নিয়ে রণবীরের সিম্বা ডায়ালগ বলতে। রণবীরের সিম্বা-র ডায়ালগ এ আয়া পুলিস নকল করে বলছেন দিপ্পি।

তাঁর কাণ্ডকারখানা দেখে হেসে ফেললেন রণবীর। এমনই একটি ছোট্ট ভিডিও পোস্ট করছেন বলিউডের গলি বয়। ক্যাপশানে রণবীর লিখেছেন মাই চিয়ার লিডার।

ইতিমধ্যেই রণবীরের পোস্ট করা এই ভিডিওটি ২ মিলিয়ান ভিউ হয়ে গিয়েছে। অনেকেই ভিডিওর তলায় কমেন্টে লিখেছেন, সো সুইট দীপু। আবার কেউ লিখেছেন, বেস্ট কাপল ইন বলিউড।

উল্লেখ্য- রণবীরের সিম্বা ছবির ব্যবসা প্রায় ২০০ কোটি ছাড়িয়েছে। সম্প্রতি রণবীর দীপিকার নামে একটি মেমে- ভাইরাল হয়েছে। যেখানে বলা হয়েছে রণবীর তখনই ভালো, সুস্থ পোশাক পরেন, যখন সঙ্গে স্ত্রী দীপিকা থাকেন। আর না হলে আজব পোশাক পরে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হয়ে যান তিনি। খারাপ, আজব পোশাক পরে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হওয়ার বদনাম রণবীরের বহুদিনের। সম্প্রতি গলি বয় এর প্রমোশনেও রণবীর আজব পোশাক পরে হাজির হয়ে যান।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত