শিরোনাম

শাকিব খানের সাথে কি সর্ম্পক ফাঁস করলেন নায়িকা রোদেলা

বিনোদন প্রতিবেদক  |  ১৮:৫৪, ডিসেম্বর ১১, ২০১৮

রোদেলা জান্নাত ঢাকাই ছবির নতুন নায়িকা অভিষেক হয়েছে ‘শাহেনশাহ’ ছবিতে কাজ করার মাধ্যমে। এই নায়িকা রোদেলা জান্নাত প্রথম সাইন করার মাধ্যমে শুরু থেকেই বিভিন্ন কারণে আলোচনায় আসেন তিনি।

শামীম আহমেদ রনি পরিচালিত ছবি ‘শাহেনশাহ’ আর ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন রোদেলা। আর গত ৯ নভেম্বর শাকিব-রোদেলা-শামীমের মধ্যকার সম্পর্ক নিয়ে ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দেন আরেক মডেল ও অভিনেত্রী তমা খান। শাহেনশাহ ছবির পরিচালক শামীম আহমেদ রনির সাবেক এই স্ত্রী পরকীয়াসহ নানা অভিযোগ এনেছেন রোদেলা জান্নাতের বিরুদ্ধে।

আর কোন প্রকার তথ্য প্রমাণ ছাড়া শাকিব-রোদেলা-শামীমকে নিয়ে তমা খানের স্ট্যাটাস দেখে চটেছেন রোদেলা। তিনিও মঙ্গলবার (১১ ডিসেম্বর) পাল্টা একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।স্ট্যাটাসের বিষয়ে রোদেলা জান্নাত বলেন, ‘ব্যক্তিগত কোন আক্রোশ বা ক্ষোভ নয় বরং পুরো ‘শাহেনশাহ’ টিমের সিন্ধান্ত অনুযায়ী আমি স্ট্যাটাসটি দিয়ে বিষয়টি পরিস্কার করেছি সবার সামনে।’

রোদেলা লিখেছেন, আমি স্যার সাকিব খানকে সম্মান করি এবং তাকে আমার পরামর্শক হিসেবেই মানি। সেই কারণেই কেবল আমি আমার আগের পেশা থেকে সরে এসেছি এবং “শাহেনশাহ” সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। আর এর জন্য আমি শাকিব খানের প্রতি অনেক কৃতজ্ঞ।

আমাদের মাঝে যে শিক্ষক-শিক্ষার্থীর সম্পর্ক তাকে নিয়ে নেতিবাচক মন্তব্য করছে এবং গুজব ছড়াচ্ছে, আমি তাদের এসব মিথ্যা অভিযোগগুলোর তীব্র প্রতিবাদ করি। যার যার ব্যক্তিগত বিষয় তার নিজের ঘরের মধ্যে সমাধান করা আবশ্যক। কোন প্রকার প্রমাণ ছাড়া কদর্য টুইটিং করার কোন কারণ থাকতে পারে না।

এ ধরনের কাজগুলো শুধু আপনার ফলোয়ার বাড়াতে পারবে, মিথ্যা দিয়ে এর থেকে বেশি কিছু করা সম্ভব না। ফেসবুকে আপনার প্রদত্ত স্ট্যাটাসে এটি অবশ্যই উল্লেখ করা উচিত ছিল, আপনি সফল অভিনেত্রী হতে না পারার কারণে আপনি কতটা হতাশ।

আমি ভাগ্যবান যে আমার পরিচালক শামীম আহমেদ রনি আমার পরিচালক আমাকে অনেক সহযোগিতা করেছেন। আমি প্রযোজক সেলিম খান, ডিওপি শাহীন ভাইসহ পুরো ‘শাহেনশাহ’ প্রতি অনেক কৃতজ্ঞ।

আপনার প্রতি আমার বিনীত অনুরোধ গুজব ছড়াবেন না। সবাইকে যার যার মতো থাকতে দিন। সবাইকে নিজের কাজটা করতে দিন। আপনিও নিজের কাজে মনোযোগ দিন। আমি শুনেছি আপনি এখনো বিশ্ববিদ্যালয়ের কোর্স শেষ করেননি। আমার ছোট পরামর্শ, কারও ক্ষতি করার চাইতে নিজের পড়াশুনা শেষ করুন, নিজেকে গড়ে তুলুন।

 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত