শিরোনাম

শহীদ কাপুর ক্যানসারে আক্রান্ত!

বিনোদন ডেস্ক  |  ১৬:০০, ডিসেম্বর ১০, ২০১৮

বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান ও অভিনেত্রী সোনালি বেন্দ্রে মারণরোগ ক্যানসারের চিকিৎসা শেষে এখন অনেকটাই সুস্থ। তবে এর করাল গ্রাসের আক্রমণ যেন এখনও ধেয়ে বেড়াচ্ছে বলিউডে। সম্প্রতি শহীদ কাপুরও নাকি স্টমাক ক্যানসারে আক্রান্ত এমনই গুঞ্জন শোনা যাচ্ছে।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, শহীদ কাপুরকে শেষবার দেখা গেছে শ্রদ্ধা কাপুরের বিপরীতে ‘বাট্টি গুল মিটার চালু’ ছবিতে। ছবিটি তেমন ব্যবসা করতে পারেনি বক্স অফিসে। আর তার অনুপস্থিতির সুযোগে গুঞ্জন উঠেছে, শহীদ নাকি এখন চিকিৎসাধীন অবস্থায় আছেন।

তবে খবরটি সত্যি না মিথ্যে এ বিষয়ে পরিবারের কাছে জানতে চাওয়া হলে তারা এই খবরে বেশ রেগে যান। শহীদের পরিবারের এক সদস্য বলেন, ‘আরে যা খুশি তাই খবর ছড়িয়ে পড়ে? এ ধরনের খবর কোথা থেকে পেলেন? এ ধরনের গুজব কারা রটায়।’

আপাতত শহীদ ব্যস্ত তেলেগু ব্লকবাস্টার ছবি অর্জুন রেড্ডির হিন্দি রিমেক ‘কবির সিং’ ছবিতে। এই ছবিতে তার নিজের লুক সোশ্যাল সাইটে শেয়ারও করেছেন শহীদ। ছবিটি মুক্তি পাবে আগামী বছর।

সিনামার পাশাপাশি একাধিক বিজ্ঞাপনেও কাজ করছেন বলিউডের ‘চকলেট বয়’ খ্যাত এ অভিনেতা। শুটিংয়ে ফাঁকে পরিবারের সঙ্গে সময় কাটাতেই বেশি পছন্দ করেন শহীদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত