শিরোনাম
রায় লিখুন বাংলায়, যাতে মানুষ বোঝে : বিচারকদের প্রধানমন্ত্রী ‘পুরান ঢাকায় আর দাহ্য পদার্থের গোডাউন রাখতে দেব না’ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চকবাজারে আগুন : শিল্পমন্ত্রী 'সরকারের দায়িত্বহীনতায় বহু মানুষ অকারণে জীবন হারাচ্ছে' অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন ‌'হতাহতদের পরিবারকে প্রয়োজনীয় সহায়তা দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর' চকবাজারে অগ্নিকাণ্ড : উদ্ধার অভিযান সমাপ্ত, ৭০ জনের মৃত্যু ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা ভুয়া প্রশ্নপত্র ফাঁস : থামছেই না বেপরোয়া চক্র

বিয়ে না হলেও সবই চলছে পুরোদমে

বিনোদন ডেস্ক  |  ১৫:৪৬, ডিসেম্বর ০৬, ২০১৮

রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ে তো দূরের কথা, বিয়ে নিয়ে তাঁদের দুই পরিবারের মধ্যে কোনো আলোচনাও হয়নি। বছরখানেক ধরে তাঁদের সম্পর্ক। ঘনিষ্ঠতা ক্রমেই বাড়ছে, তবে সংবাদমাধ্যমের সামনে নিজেদের সম্পর্কের কথা তাঁরা কেউ স্বীকার করেননি। কিন্তু তাঁদের দেখা হওয়া, একসঙ্গে সময় কাটানো, বেড়াতে দেশের বাইরে চলে যাওয়া—এই সবই চলছে পুরোদমে। আর তাতে দুই পরিবার থেকে কেউ তাঁদের বাধা দেয়নি। বরং সবকিছু দেখে মনে হয়, এই পুরো ব্যাপারে পরিবারের সবার সম্মতি রয়েছে।

এবার জানা গেছে, নতুন বছরের শুরুটা তাঁরা একসঙ্গে কাটানোর পরিকল্পনা করেছেন। রণবীর কাপুরের বাবা বলিউডের আরেক বরেণ্য অভিনেতা ঋষি কাপুরের চিকিৎসা হচ্ছে এখন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। তাঁর সঙ্গে আছেন স্ত্রী বলিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা নীতু সিং কাপুরও। তাই প্রেমিকাকে নিয়ে নতুন বছরের প্রথম দিনটা নিউইয়র্কেই থাকবেন রণবীর কাপুর। আর আলিয়াও তাঁর নতুন বছরের শুরুটা রণবীরের পরিবারের সঙ্গে কাটাতে চান।

পরিচালক অয়ন মুখার্জির ছবি ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং চলছে এখন। প্রতিদিনই অনেকটা সময় এই ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হয় রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। এখন রণবীর কাপুরের বাড়িতে আলিয়া ভাট নিয়মিত আসা–যাওয়া করেন। এ মাসের শেষ দিকে নিউইয়র্কে উড়ে যাবেন তাঁরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত