শিরোনাম

শীর্ষে দীপিকা পাড়ুকোন!

বিনোদন ডেস্ক  |  ১৮:২৯, ডিসেম্বর ০৫, ২০১৮

সম্প্রতি বিয়ে করলেন দীপিকা পাড়ুকোন। হাত থেকে মেহেদির রঙ এখনও মুছেনি। বলিউড তারকা রণবীর সিংয়ের সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর সম্প্রতি ইতালির লেক কোমোতে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। বলা যায়, এখন পর্যন্ত বেশ সুসসময় পার করছেন তিনি। এই সুসময়ে ফের ভক্তদের চমক উপহার দিলেন 'পদ্মাবত' খ্যাত এই অভিনেত্রী। বুধবার বিশ্বের জনপ্রিয় ম্যাগাজিন ফোর্বস সাময়ীকির ভারত সংস্করণে এ বছর সর্বোচ্চ ১০০ অভিনেতার আয়ের তালিকা প্রকাশ করেছে। এ তালিকায় দেখা গেছে, প্রথম সারিতে উঠে এসেছে দীপিকা পাডুকোনের নাম।

বলিউড লাইফ জানায়, সর্বোচ্চ আয়ের তালিকায় পঞ্চম স্থানে আছেন দীপিকা পাড়ুকোন। এই প্রথমবারের মতো কোনো নারী অভিনেতা শীর্ষ পাঁচে জায়গা করে নিলেন।

রণবীর সিংহের সঙ্গে বিয়ের পর মিডিয়ায় আরও বেশী আলোচনায় আসেন 'পদ্মাবত' এই অভিনেত্রী। চলতি বছরে এখন পর্যন্ত তিনি কামিয়েছেন আয় ১১২ কোটি ৮০ লাখ রুপি। অভিনয় ছাড়াও দীপিকা অনেকগুলো ব্র্যান্ডের হয়ে কাজ করেন। তার মধ্যে ব্যাংকিং, গয়না ও বিমান খাত ইত্যাদির সঙ্গে যুক্ত আছেন তিনি।

লাস্যময়ীরুপে দীপিকা
দীপিকা পাডুকোন এই প্রথম নারী যিনি শীর্ষ পাঁচ ক্লাবে পৌঁছাতে পেরেছেন। এই অর্জন নি:সন্দেহে দীপিকার জীবনে একটা বড় সাফল্য। তবে তালিকায় শীর্ষ দশে আর কোনো বলিউড অভিনেত্রী দীপিকার ধারেকাছে নেই। ১২তম স্থানে থেকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে অাছেন আলিয়া ভাট।

এছাড়াও আয়ের দিক দিয়ে পেছনে ফেলেছেন অক্ষয় কুমার, যার বার্ষিক আয় দাঁড়িয়েছে ১৮৫ কোটি রুপিতে।বিয়ের আগে দীপিকা অভিনীত 'পদ্মাবত' ছবিটি বক্স অফিসে অতিক্রম করেছে ৩০০ কোটি রুপির ঘর।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত