শিরোনাম

শাড়িতে অসাধারণ কারিনা

বিনোদন ডেস্ক  |  ১৯:২৮, নভেম্বর ০৭, ২০১৮

সব পোশাক সবাইকে মানায় না। এক্ষেত্রে ব্যতিক্রম বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। যে পোশাকই পরেন কারিনা, তাতেই মানায় তাকে। আর সেই পোশাক যদি হয় শাড়ি, তাহলে তো কথাই নেই। এবার দীপাবলিতে শাড়ি পরে ভক্তদের তাক লাগিয়ে দিয়েছেন কারিনা।

গতকাল মঙ্গলবার দীপাবলির পার্টিতে বান্ধবীদের সঙ্গে দারুণ মজা করেছেন এই ভারতীয় অভিনেত্রী। এদিন তিনি ফ্যাশন ডিজাইনার এবং কাছের বন্ধু মাসাবা গুপ্তার ডিজাইন করা একটি শাড়ি পরেছেন। শাড়ির ছবি মাসাবা নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার শাড়িগুলো নিয়ে আমি সবসময়ই গর্বিত। খুবই আরামদায়ক এবং অভিজাত শাড়ি। আমি অনেক খুশি কারণ কারিনা দীপাবলির জন্য চান্দেরি প্রিন্টেড এই শাড়ি বেছে নিয়েছেন।’ সাদা চান্দেরি শাড়িতে বেশ গর্জিয়াস দেখাচ্ছিল কারিনাকে। পুরো শাড়িতে বড় বড় পোলকা ডট ছিল। শাড়ির সঙ্গে স্মোকি আই মেকআপ করেছেন। সাথে ন্যুড লিপস্টিক। আর কানে পরেছেন জমকালো দুল। দীপাবলির এই পার্টিতে কারিনার সঙ্গে সাইফ আলী খান এবং তার ছেলে তৈমুরকেও দেখা গেছে। বোন কারিশমা এবং বন্ধু অমৃতা অরোরাও ছিলেন এই পার্টিতে। সাইফ আলী খান লাল সিল্কের কুর্তা পরেছিলেন।

এদিকে কারিনার হাতে বর্তমানে দুটি ছবি রয়েছে। অক্ষয় কুমারের সঙ্গে ‘গুড নিউজ’ এবং রণবীর সিং ও আলিয়া ভাটের সঙ্গে ‘তখত’ ছবিতে অভিনয় করেছেন নায়িকা। তার সর্বশেষ ছবি ছিল ‘ভিরে দি ওয়েডিং।’

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত