শিরোনাম

মুখ খুলেছেন চিত্রাঙ্গদা সিং

বিনোদন ডেস্ক  |  ২০:০৪, অক্টোবর ১৮, ২০১৮

যৌন হয়রানির চিত্র প্রকাশ করে বলিউড অভিনেত্রীরা একে একে মুখোশ উন্মোচন করে দিচ্ছেন এই অঙ্গনের নির্মাতা-কুশলীর। এবার ‘মি-টু’ আন্দোলনে যুক্ত হলেন অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার জন্য তার ওপর রীতিমতো চাপ সৃষ্টি করা হয়েছিল বলে দাবি করেছেন এই অভিনেত্রী। তবে এজন্য পরিচালকের পাশাপাশি অভিযোগের ঢিল গিয়ে পরেছে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির গায়েও। চিত্রঙ্গদাকে শাড়ি খোলার জন্য চাপ প্রয়োগ করছিলেন পরিচালক। প্রতিবাদ করা তো দূরের কথা পাশে বসে হা করে এসব দৃশ্য দেখেছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। তনুশ্রী দত্তের মতোই খারাপ অভিজ্ঞতা হয়েছিল চিত্রাঙ্গদা সিংহের।

এ প্রসঙ্গে নায়িকা জানান, ২০১৬ সালে ‘বাবুমশাই বন্দুকবাজ’ সিনেমাতে অভিনয় করার কথা ছিল চিত্রাঙ্গদা সিংয়ের। ওই সিনেমার পরিচালক কুশান নন্দী তাকে শাড়ি খুলে শুধুমাত্র পেটিকোট পরে একটি দৃশ্যে অভিনয় করার কথা বলেছিলেন। সেই অবস্থাতেই তাকে নওয়াজের সঙ্গে খুব অন্তরঙ্গ একটি দৃশ্যে অভিনয় করতে বলেছিলেন কুশান।

কিন্তু সেই দৃশ্যে অভিনয় করতে একেবারেই আগ্রহ ছিল না তার। কিন্তু পরিচালক সেই দৃশ্য বাদ দিতে রাজি না থাকায় কান্নাকাটি করেন অভিনেত্রী। শেষ পর্যন্ত মেকআপ ভ্যানে চলে যান চিত্রাঙ্গদা। কিন্তু এই সব দেখেও চুপ ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। চিত্রাঙ্গদার অভিযোগ, পুরো সময়টাই নাওয়াজ নীরব দর্শকের মতো বসেছিলেন।

শেষ পর্যন্ত সেই সিনেমাতে অভিনয় করেননি চিত্রঙ্গদা সিং। ওই দৃশ্যে অভিনয় করতে না চাওয়ায় তাকে বাদ দেয়া হয়েছিল। তার চরিত্রটিতে অভিনয় করেছিলেন বিদিতা বাগ। চিত্রাঙ্গদা সিং মনে করেন, কাজের ক্ষেত্রে এ ধরনের ঘটনা এড়িয়ে যেতে সব অভিনেত্রীদের একজোট হওয়া উচিত।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত