শিরোনাম

কাঁদলেন সোনালী বেন্দ্রে

বিনোদন ডেস্ক  |  ১৯:২০, জুলাই ১১, ২০১৮

ক্যান্সার আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রে চিকিৎসার অংশ হিসেবে তার চুল কেটে ছোট করে ফেলেছেন। আর সেটি করতে গিয়েই কেঁদে ফেললেন ‘হাম সাথ সাথ হ্যায়’খ্যাত এই তারকা। গত মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সোনালী। এতে দেখা যাচ্ছে, নিউ ইয়র্কের একটি সেলুনে চুল কাটতে গিয়েছেন তিনি। শুরুতে তাকে হাসতে দেখা গেলেও পরে কান্নায় ভেঙে পড়েন। এসময় তাকে সান্তনা দেন তার স্বামী গোল্ডি ভেল।

এরপর বলিউডের এই অভিনেত্রীকে তার ছোট ছোট চুল নিয়ে মজা করতে দেখা যায়। ছোট চুলের একটি স্থিরচিত্র শেয়ার করে সোনালি লিখেছেন, গত কয়েকদিন এতো ভালোবাসা পেয়েছেন যে, এতে তিনি অভিভূত। তিনি আরও লিখেছেন, অন্যরা কীভাবে লড়াই করেছেন, তা তিনি জানেন। এর থেকে তিনিও লড়াই চালিয়ে যাওয়ার সাহস অর্জন করেছেন। বুঝেছেন যে, এই লড়াইয়ে তিনি একা নন।

‘প্রতিটি দিন নতুন চ্যালেঞ্জ ও জয়ের বার্তা নিয়ে আসে। আমি তা গ্রহণ করছি। আর আমি চেষ্টা করছি ধারাবাহিকভাবে ইতিবাচক মনোভাব বজায় রাখার। এটিই আমার এখন পরিস্থিতির সঙ্গে লড়াই করার পদ্ধতি। এর মধ্যদিয়ে যাওয়ার অভিজ্ঞতা জানানোটাও ওই প্রক্রিয়ারই অঙ্গ। আমি আশা করতে পারি, এটি আপনাদের মনে করিয়ে দেবে যে, সবকিছু হারিয়ে যায়নি এবং কেউ কোথাও বুঝতে পারবে যে আপনি কী পরিস্থিতির মধ্যদিয়ে যাচ্ছেন’, বললেন সোনালী।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত