শিরোনাম

প্রকাশ্যে বলিউড অভিনেত্রীর গোসলের দৃশ্য

বিনোদন ডেস্ক  |  ১৩:১৫, জুন ১৪, ২০১৮

বলিউডের ছোট পর্দার অভিনেত্রী সারা খানের দুর্দশা যেন শেষ হওয়ার নয়। সম্প্রতি তার বাথটাবে গোসলের দৃশ্যের ধারণ করা একটি ভিডিও শেয়ার করেছেন তার ছোট বোন। আর এতে করে আবারও তুমুল সমালোচনায় ‘বিগ বস-৪’এর এই প্রতিযোগী।

ভারতীয় ম্যাগাজিন ওয়েবসাইট বলিউড লাইফের এক প্রতিবেদনে বলা হয়, বর্তমানে একটি ইভেন্টের কাজে শ্রীলঙ্কায় রয়েছেন অভিনেত্রী সারা। গতকাল মঙ্গলবার হোটেল রুমের বাথটাবে সারা ও আয়রা দুই বোন গোসল করছিলেন। এ সময় সারার নগ্ন দৃশ্য ধারণ করা একটি ভিডিও ছোট বোন আপলোড করেন ইনস্টাগ্রামে। মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

এদিকে ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে বুঝতে পেরেই,সঙ্গে সঙ্গে তা ইনস্টাগ্রাম থেকে ডিলিট করে দেন আয়রা। কিছুক্ষণ পরেই আয়রা সারার আরও একটি স্নানের ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যাচ্ছে,সারা বাথটাবে বসে আছেন।

বিষয়টি নিয়ে সারা এক সংবাদমাধ্যমে জানান,শ্রীলঙ্কায় পরিবারের সঙ্গেই এসেছেন তিনি। আর বোনের সঙ্গে এক বাথটাবে গোসল করা খারাপ কিছু নয়। পুরো ব্যাপারটাই ভুল করে হয়েছে। তাই বোঝার সঙ্গে সঙ্গে ভিডিওটি ডিলিট করে দেওয়া হয়।

এর আগে ‘বিগ বস-৪’-এর এক সদস্য আলি মার্চেন্টকে বিয়ে করেছিলেন সারা। এ সময় শো’র টিআরপি বাড়ানো নিয়ে সারাকে অনেক অর্থ দেওয়া হয়েছিল।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত