শিরোনাম

‘কম্বলের নীচে সানার বুকে হাত দিয়েছিলাম’

বিনোদন ডেস্ক  |  ১৭:৫১, জুন ১১, ২০১৮

টেলিভিশন অভিনেত্রী আশকা গোরাদিয়াকে মনে পড়ছে? হ্যাঁ, ঠিকই ধরেছেন। জনপ্রিয় ধারাবাহিক 'কুসুম'-এ কুমুদের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। ২০১২-এ সলমনের 'বিগ বস' ষষ্ঠ সিজনের ঘরে হাউজমেট ছিলেন আশকা। প্রায় ৬ বছর পর হঠাৎ সেই বিগ বস-এর ঘরের অভিজ্ঞতা শেয়ার করে শিরোনামে চলে এসেছেন তিনি।

কী এমন অভিজ্ঞতা? আসলে সেই অভিজ্ঞতা রিয়্যালিটি শো-এর বিরুদ্ধে মারাত্মক এক অভিযোগ। আশকার অভিযোগ, শো-তে এডিটিং সফটওয়্যারের মাধ্যমে রীতিমতো 'ট্রিক' করে তাঁর যৌন পছন্দের ভুল ব্যাখ্যা করা হয়েছিল। তাঁর দাবি, জাতীয় টেলিভিশনের পর্দায় তাঁকে আরেক অভিনেত্রী ও হাউজমেট সানা খানের সঙ্গে সমপ্রেমী সম্পর্ক রয়েছে বলে দেখিয়েছিল ওই শো।

কিন্তু আসলে সানার সঙ্গে তাঁর এমন কোনও সম্পর্কই ছিল না।আশকার দাবি, 'এক অসুস্থ হাউজমেটের বুকে বাম লাগিয়ে দিয়েছিলাম, সেই ঘটনাকেই এডিট করে দেখানো হয়েছিল'।

আশকার মন্তব্য, 'সানার কম্বলের ভিতর হাত ঢুকিয়ে বুকে বাম লাগিয়েছিলাম, কারণ টিভির পর্দায় ওঁর শরীরের র‌্যাশ যাতে দেখা না যায়। ' আর এই ঘটনাকেই 'এডিট' করে তাঁদের সমপ্রেমী দেখিয়েছিল 'বিগ বস'-এর ক্যামেরা।

ঘটনার জেরে তাঁর পরিবারকেও অস্বস্তিতে পড়তে হয় বলে দাবি করেছেন অভিনেত্রী। যদিও ওই শো-এর প্রযোজকদের তরফে এখনও এ প্রসঙ্গেকোনও মন্তব্য পাওয়া যায়নি।"

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত