শিরোনাম

জবি সংগীত বিভাগের চেয়ারম্যান অণিমা রায় পেলেন চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড

আসলাম হোসেন, জবি  |  ০০:৪৪, অক্টোবর ০২, ২০১৭

শ্রেষ্ঠ রবীন্দ্রসংঙ্গীতে ২০১৭ এর চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড কৃটিক ক্যাটাগরিতে পুরুষ্কার পেলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের চেয়ারম্যান অণিমা রায়।

সম্প্রতি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে জাকজমক ভাবে হয়ে গেল এ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান,অংশগ্রহণ করেন বাংলাদেশের প্রবীণ ও নবীন সংগীতশিল্পী সহ বিভিন্ন অঙ্গনের তারকারা।

জবির এই শিক্ষক এমন অ্যাওয়ার্ড পাওয়াতে ধন্যবাদ জ্ঞাপন করেছেন জবি উপার্চায অধ্যাপক ড. মিজানুর রহমান সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা।

অ্যাওয়ার্ড পাওয়াতে কেমন লাগছে জানতে চাইলে অণিমা রায় বলেন, প্রত্যকে অ্যাওয়ার্ডই নিঃসন্দেহে ভালো লাগে,আর এত বড় অ্যাওয়ার্ড আমার জীবনে এটাই প্রথম সো আমার জন্য বিশেষ অবশ্যই। সময়ের প্রয়োজনেই আমাকে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়েছ।

তিনি আরো বলেন, যে গানের জন্য আমাকে অ্যাওয়ার্ড হয়েছে তাদের প্রতি আমি কৃতজ্ঞ। এছাড়া অ্যালবামের জন্য যারা কাজ করেছে তারা সবাই এ অ্যাওয়ার্ডের অংশীদার।

উলেখ্য, এবার ১৩টি কৃটিক অ্যাওয়ার্ডের মধ্যে রবীন্দ্রসঙ্গীতে অণিমা রায় (অ্যালবাম-মাতৃভূমি), উচ্চাঙ্গ সঙ্গীতে প্রিয়াঙ্কা গোপ,লোক সঙ্গীতে শফি মন্ডল, নজরুল সঙ্গীতে নাশিদ কামাল, আধুনিক গানে ফাহামিদা নবী, ছায়াছবির গানে জেমস, সেরা ব্যান্ড পার্থিব , সাউন্ড ইজ্ঞিনিয়ারিং এ পাভেল আরীন, সের গীতিকার আসিফ ইকবাল, কাভার ডিজাইনে নাহিদ, মিউজিক ভিডিওতে তানিম রহমান অংশু, সো নবাগত শিল্পী মেহেদী হাসান, সঙ্গীত পরিচালনায় শফিক তুহিন গুণীজনদের কাছ থেকে পদক নেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত