শিরোনাম

ফিল্মফেয়ারের তালিকায় নেই অক্ষয়!

১৯:৪০, জানুয়ারি ১১, ২০১৭

অক্ষয় কুমার অভিনীত ‘রুস্তম’ ও ‘এয়ারলিফ্ট’ ছবি দুইটি বক্স অফিসে দুর্দান্ত সাফল্যে পায়। ছবি দুইটির এই ব্যাপক সাফল্যের পর সবাই ভেবেছিলেন এবার ২০১৬ সালের প্রায় সব পুরস্কারই ঘরে তুলবেন এই বলিউড অভিনেতা। কিন্তু সবাইকে হতবাক করে দেখা গেল প্রকাশিত ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের মনোনয়ন তালিকায় ঠাঁই মেলেনি তার।

সম্প্রতি ভারতের জনপ্রিয় ‘ফিল্মফেয়ার পুরস্কার’ এর মনোনয়ন তালিকা প্রকাশিত হয়েছে। সেই তালিকায় সেরা অভিনেতার পুরস্কারের জন্য শাহরুখ, সালমান ও আমির খানকে মনোনীত করা হয়েছে। কিন্তু সেই তালিকায় স্থান পায়নি অক্ষয় কুমারের নাম। এতে করে বেশ ক্ষুব্ধ হয়েছেন অক্ষয়-ভক্তরা। এমনকি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের বিশ্বাসযোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই।

অক্ষয় কুমারের বাদ পড়া ছাড়াও ‘দঙ্গল’ ছবির কোনো অভিনেতা-অভিনেত্রীকে সেরা পার্শ্বচরিত্রের জন্য মনোনয়ন না দেয়া, সেই সঙ্গে সেরা ছবির জন্য ‘সুলতান’ ছবিকে মনোনীত করা নিয়ে ছাড়াও নানা কারণেই সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠেছে নিন্দার ঝড়।

অনেকেই তাদের টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, “ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস সোল্ড আউট” অর্থাৎ ‘ফিল্মফেয়ার পুরস্কার বিক্রি হয়ে গেছে’।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত