১০ দিন কথা বলা নিষেধ সোহেল রানার

বিনোদন প্রতিবেদক | ১৪:০৪, জানুয়ারি ১১, ২০১৭

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সোহেল রানা তার ভোকাল কর্ডের সফল অস্ত্রোপচারের পরে আগামী ১০ দিন কথা বলতে নিষেধ করেছে চিকিৎসকরা। মঙ্গলবার (১১ জানুয়ারি) সোহেল রানার পুত্র মাশরুর পারভেজ রাতে খবরটি নিশ্চিত করেছেন।

সোহেল রানা বেশ কিছুদিন ধরেই কণ্ঠনালীর স্বরতন্ত্রের সমস্যায় ভুগছিলেন। যার ফলে তিনি কথা বলতে গেলে সমস্যায় পড়তেন। এক মাস আগে তার গলায় এই সমস্যা ধরা পড়ে। এরপর চিকিৎসকের শরণাপন্ন হন তিনি। তাকে ২১ দিনের ওষুধ দেওয়া হলেও তার সমস্যার তেমন কোন উন্নতি হচ্ছিল না।

এ কারণে গত ৮ জানুয়ারি ডা. একরাম উদ্দৌলার তত্ত্বাবধানে ঢাকার অ্যাপোলো হাসপাতালে সোহেল রানার ভোকাল কর্ডে ছোট আকারের সফল অস্ত্রোপচার করা হয়। মঙ্গলবার নিজস্ব বাস ভবনে ফিরে যান তিনি।

উল্লেখ্য, সোহেল রানা ১৯৭২ সালে মাসুদ পারভেজ নামে চলচ্চিত্র প্রযোজনা করেন। বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ওরা ১১ জন ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। ১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন এবং একই ছবির মাধ্যমে তিনি মাসুদ পারভেজ নামে পরিচালক হিসেবেও যাত্রা শুরু করেন। অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়।

 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ
সর্বাধিক পঠিত
close-icon