শিরোনাম

কুস্তিগীর মিশু সাব্বির

১২:১৭, জানুয়ারি ১১, ২০১৭

প্রেমের জন্য কুস্তিগীর হলেন টেলিভিশন অভিনেতা মিশু সাব্বির। তবে ভালোবাসার মানুষকে পাওয়ার জন্য প্রাণপন চেষ্টা করেও লড়াইয়ে হেরে যান তিনি।

ঘটনাটি বাস্তব জীবনের নয়, ‘চুইংগাম’ শিরোনামের নতুন একটি ধারাবাহিক নাটকে এমন দৃশ্য দেখা যাবে বলে জানান নাটকটির নির্মাতা সাজ্জাদ সুমন।
সাজ্জাদ সুমন বলেন, ‘কমিশনারের মেয়ে রাজকন্যা। তার সঙ্গে সব সময় একজন বডিগার্ড থাকে।

এজন্য রাজকন্যা নিজেকে বন্দি মনে করে। ভয়ে রাজকন্যার দিকে এলাকার কোনো ছেলেও তাকায় না। কিন্তু মিশু সাহস করে তাকে প্রেমের প্রস্তাব দেয়। তখন রাজকন্যা মিশুকে শর্ত দেয়- তোমাকে ভালোবাসব তবে বাবার বডিগার্ড রুস্তমের সঙ্গে ফাইট করে তোমাকে জিততে হবে। আর এজন্য কুস্তি লড়তে দেখা যায় মিশু সাব্বিরকে।’ এই দৃশ্যের একটি ভিডিও প্রকাশ করেছেন নির্মাতা। নাটকটির রাজকন্যা চরিত্রে অভিনয় করেছেন সাফা কবির। আর কমিশনারের চরিত্রে দেখা যাবে কচি খন্দকারকে।

ক্রিকেট পাগল কয়েকজন তরুণের গল্প নিয়েই মূলত নির্মিত হয়েছে এই ধারাবাহিক নাটক। নাটকটি রচনা করেছেন জাকারিয়া সৌখিন। এছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- ফারুক আহমেদ, আরফান, তৌসিফ মাহবুব, একে আজাদ, আনন্দ খালিদ, মিলন ভট্টাচার্য, শহীদুন নবী, জেবা আনিকা প্রমুখ।
সম্প্রতি নগরীর আজিমপুর, উত্তরাসহ বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। খুব শিগগিরই নাটকটি চ্যানেল আইতে প্রচার শুরু হবে বলেও জানিয়েছেন নির্মাতা সুমন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত