শিরোনাম

রুপালি পর্দায় ফিরছেন পপি

১২:১৪, জানুয়ারি ১১, ২০১৭

অনেকদিন ধরেই চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন। কিছুদিন আগে জসিমউদ্দিন নামে এক পরিচালকের চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। ‘দ্য আমেরিকান ড্রিম’ নামের এই চলচ্চিত্রের শুটিংও হয়েছে।

কিন্তু ছবিটির নায়িকা হিসেবে সাইনিং মানি নিলেও ক্যামেরার সামনে হাজির হননি। পরবর্তীতে পপির জায়গায় ছবিটিতে অভিনয় করেন নতুন এক নায়িকা। এই ছবির সাইনিং মানি ফেরত দেওয়া নিয়ে নির্মাতা জসিমউদ্দিন সম্প্রতি পপির নামে প্রতারণার মামলাও করেন। তবে এখন শোনা যাচ্ছে নতুন খবর। পপি আবারও ফিরছেন রূপালি পর্দায়।

ইতিমধ্যে নির্মাতা জাভেদ মিন্টুর ‘রাজপথে আছি’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতী। চলচ্চিত্রটিতে পপির বিপরীতে অভিনয় করবেন জায়েদ খান। রাজনৈতিক ঘরানার গল্পে নির্মিত হবে এটি। আগামি ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ঢাকার বিভিন্ন লোকেশনে শ্যুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা জাভেদ মিন্টু।

তিনি বলেন, ‘আগামী মাসের প্রথম সপ্তাহে নতুন চলচ্চিত্রের শুটিং শুরু করতে যাচ্ছি। আর আর প্রডাকশনের ব্যানারে ‘রাজপথে আছি’ নামে ছবিটির শুটিং শুরু হবে। প্রথমে রাজধানীতে শুটিং করবো। এরপর কক্সবাজারের বিভিন্ন লোকেশনে গানসহ কিছু সিকোয়েন্সের কাজ করবো।’
এখন ছবিটির অন্যান্য শিল্পী নির্বাচনের কাজ চলছে। দু’একদিনের মধ্যে বাকি শিল্পী নির্বাচনের কাজ সম্পন্ন হবে।’

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত