শিরোনাম:
amar-sangbad-logo বৃষ্টির কারণে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ পরিত্যক্ত        amar-sangbad-logo ‘অপারেশন টোয়াইলাইট’ সমাপ্ত ঘোষণা        amar-sangbad-logo দক্ষিণ আফ্রিকায় গুলি করে বাংলাদেশিকে হত্যা         amar-sangbad-logo বাংলাদেশ-যুক্তরাজ্য ‘কৌশলগত আলোচনায়’ সমঝোতা চুক্তি সই        amar-sangbad-logo ১০ হাজার ১৪৭ কোটি টাকা ব্যয়ে ১২ প্রকল্পের অনুমোদন        amar-sangbad-logo শিক্ষক লাঞ্ছনা : মামলার মুখে নারায়ণগঞ্জের এমপি সেলিম ওসমান        amar-sangbad-logo চট্টগ্রামে আরও পাঁচ দিনের রিমান্ডে জঙ্গি দম্পতি        amar-sangbad-logo ভুয়া প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ কলেজ প্রিন্সিপাল-শিক্ষকরাও জড়িত        amar-sangbad-logo প্রশ্নপত্র ফাঁস হচ্ছে ফেসবুক, ইমো, হোয়াটসএ্যাপে        amar-sangbad-logo ‘একুশ’ যাবে কার জিম্মায়, সে আদেশ বুধবার         amar-sangbad-logo প্রতিবন্ধিতা ও দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ক ২য় আন্তর্জাতিক সম্মেলন ডিসেম্বরে       

রুপালি পর্দায় ফিরছেন পপি

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক | ১২:১৪, জানুয়ারি ১১, ২০১৭

অনেকদিন ধরেই চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন। কিছুদিন আগে জসিমউদ্দিন নামে এক পরিচালকের চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। ‘দ্য আমেরিকান ড্রিম’ নামের এই চলচ্চিত্রের শুটিংও হয়েছে।

কিন্তু ছবিটির নায়িকা হিসেবে সাইনিং মানি নিলেও ক্যামেরার সামনে হাজির হননি। পরবর্তীতে পপির জায়গায় ছবিটিতে অভিনয় করেন নতুন এক নায়িকা। এই ছবির সাইনিং মানি ফেরত দেওয়া নিয়ে নির্মাতা জসিমউদ্দিন সম্প্রতি পপির নামে প্রতারণার মামলাও করেন। তবে এখন শোনা যাচ্ছে নতুন খবর। পপি আবারও ফিরছেন রূপালি পর্দায়।

ইতিমধ্যে নির্মাতা জাভেদ মিন্টুর ‘রাজপথে আছি’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতী। চলচ্চিত্রটিতে পপির বিপরীতে অভিনয় করবেন জায়েদ খান। রাজনৈতিক ঘরানার গল্পে নির্মিত হবে এটি। আগামি ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ঢাকার বিভিন্ন লোকেশনে শ্যুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা জাভেদ মিন্টু।

তিনি বলেন, ‘আগামী মাসের প্রথম সপ্তাহে নতুন চলচ্চিত্রের শুটিং শুরু করতে যাচ্ছি। আর আর প্রডাকশনের ব্যানারে ‘রাজপথে আছি’ নামে ছবিটির শুটিং শুরু হবে। প্রথমে রাজধানীতে শুটিং করবো। এরপর কক্সবাজারের বিভিন্ন লোকেশনে গানসহ কিছু সিকোয়েন্সের কাজ করবো।’
এখন ছবিটির অন্যান্য শিল্পী নির্বাচনের কাজ চলছে। দু’একদিনের মধ্যে বাকি শিল্পী নির্বাচনের কাজ সম্পন্ন হবে।’



 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ
সর্বাধিক পঠিত
close-icon