তোমরা ভালোবাসলে, আমার ড্রেসের প্রয়োজন নেই

বিনোদন ডেস্ক | ২০:১৮, জানুয়ারি ১০, ২০১৭

কীভাবে প্রচারের আলো কাড়তে হয়, তা ভালোভাবেই জানেন কিম কার্দাশিয়ান। আর তাই বেশিদিন প্রচারের বাইরে থাকাও পছন্দ করেন না তিনি। সাহসী ছবিতে শরীর প্রদর্শনে করে প্রচারের অধিকাংশটাই নিজের দিকে টেনে রাখেন এই মার্কিন মোহময়ী।

সম্প্রতি এক পুরস্কার-এর মঞ্চেও একইভাবে লাইমলাইটে থাকলেন কিম কার্দাশিয়ান। তবে এবার সৌজন্যে তাঁর পোশাক নয়। বরং বোল্ড স্টেটমেন্ট। ‘যতদিন বাঁচব, নগ্ন সেলফি ভক্তদের উপহার দেব। ’ পুরস্কার হাতে ঘোষণা করে দিলেন কেনি ওয়েস্ট-এর ঘরণী।

‘অনলাইনে সাফল্য’ ও ‘নয়া ঘরানার তারকা’ তৈরির জন্য পুরস্কৃত করা হয় কিম’কে। ২০১৫ সালে এমনই হঠাৎ করে বাথরুমে নিজের নগ্ন সেলফি ইন্সটাগ্রামে পোস্ট করে দিয়েছিলেন কার্দাশিয়ান। ছবির ক্যাপশন ছিল, ‘তোমরা ভালোবাসলে, আমার পোশাকের প্রয়োজন নেই। LOL!’ রিয়্যালিটি স্টারের সেই সম্পূর্ণ নগ্ন ছবি দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়।

এরপর অনেকটা সময়ই প্রচারের থেকে দূরে ছিলেন কার্দাশিয়ান বোনেদের মধ্যে সবচেয়ে বড় কিম। মাঝে ৩৬ বছর বয়সী সুপার মডেলের প্যারিসের ফ্ল্যাটে ডাকাতি নিয়ে কম চর্চা হয়নি। কিন্তু, তাঁর নগ্ন হওয়ার প্রতিশ্রুতি দিয়ে কিম ফের বোঝালেন, তিনি যে পথে প্রচার পেয়েছিলেন, সে পথেই হাঁটছেন তিনি।



 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ
সর্বাধিক পঠিত
close-icon