শিরোনাম

চায়ের আড্ডায় ‌‘ভালবাসা এমনই হয়’

১৫:০৬, জানুয়ারি ১০, ২০১৭

ভালো আর মন্দের মাঝে এগিয়ে চলছে বাংলাদেশের চলচ্চিত্র। খুব শিগগিরই সুদিন ফিরবে এটাই সবার প্রত্যাশা। সেজন্য নির্মিত হচ্ছে মৌলিক গল্প আর নির্মাণের মুন্সিয়ানায় সফল ছবি।

তারই পথ ধরে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তানিয়া আহমেদ এলেন চলচ্চিত্র পরিচালনায়। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত তার প্রথম ছবিটির নাম ‌‘ভালবাসা এমনি হয়-গুডমর্নিং লন্ডন’।

গার্ডেন অফ লন্ডন হিসাবে পরিচিত কেন্ট শহরে চিত্রায়িত এই ছবিটির খুঁটিনাটি নিয়ে করা হয়েছে চা চক্রের আয়োজন। সোমবার বিকেলে চ্যানেল আইয়ের চেতনা চত্বরে ছবিটির চা আড্ডায় উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, ছবিটির নির্মাতা তানিয়া আহমেদ, এই ছবি দিয়ে বাংলা চলচ্চিত্রে নায়ক হিসেবে অভিষিক্ত হওয়া ‘ফেয়ার এন্ড হ্যান্ডসাম-হ্যান্ডসাম দ্যা আল্টিম্যাট ম্যান’ বিজয়ী ইরফান সাজ্জাদ ও তার নায়িকা লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। আরো ছিলেন মিশু সাব্বির ও তারিক আনাম খানের মতো জনপ্রিয় মুখ।

আড্ডায় সবাই ‘ভালোবাসা এমনই হয়’ ছবিটির প্রশংসা করেন। পরিচালক তুলে ধরেন এর গল্প ও নির্মাণ ভাবনা। অভিনয় শিল্পীরা জানান তাদের কাজের অভিজ্ঞতার কথা। ছবিটি দর্শকদের সুস্থ বিনোদন দেবে এবং চলতি বছরের সেরা ছবিগুলোর তালিকায় থাকবে বলেও প্রত্যাশা ব্যক্ত করেন তারা।

সবকিছু ঠিক থাকলে আগামী পাচ্ছে ২৭ জানুয়ারি সারাদেশে মুক্তি পাবে ‘ভালোবাসা এমনই হয়’। এর কাহিনি, সংলাপ ও রচনায় আছেন রায়হান খান এবং নৃত্য, চিত্রনাট্য, পরিচালনা করেছেন তানিয়া আহমেদ। কিছুদিন আগে ছবির গান প্রকাশ পেয়েছে। সেগুলো বেশ প্রশংসিত হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত