শিরোনাম:
amar-sangbad-logo বৃষ্টির কারণে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত        amar-sangbad-logo ‘অপারেশন টোয়াইলাইট’ সমাপ্ত ঘোষণা        amar-sangbad-logo দক্ষিণ আফ্রিকায় গুলি করে বাংলাদেশিকে হত্যা         amar-sangbad-logo বাংলাদেশ-যুক্তরাজ্য ‘কৌশলগত আলোচনায়’ সমঝোতা চুক্তি সই        amar-sangbad-logo ১০ হাজার ১৪৭ কোটি টাকা ব্যয়ে ১২ প্রকল্পের অনুমোদন        amar-sangbad-logo শিক্ষক লাঞ্ছনা : মামলার মুখে নারায়ণগঞ্জের এমপি সেলিম ওসমান        amar-sangbad-logo চট্টগ্রামে আরও পাঁচ দিনের রিমান্ডে জঙ্গি দম্পতি        amar-sangbad-logo ভুয়া প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ কলেজ প্রিন্সিপাল-শিক্ষকরাও জড়িত        amar-sangbad-logo প্রশ্নপত্র ফাঁস হচ্ছে ফেসবুক, ইমো, হোয়াটসএ্যাপে        amar-sangbad-logo ‘একুশ’ যাবে কার জিম্মায়, সে আদেশ বুধবার         amar-sangbad-logo প্রতিবন্ধিতা ও দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ক ২য় আন্তর্জাতিক সম্মেলন ডিসেম্বরে       

গৌরি-শাহরুখের সঙ্গে আর থাকবে না আব্রাম!

বিনোদন ডেস্ক | ১৪:১৭, জানুয়ারি ১০, ২০১৭

অভিনয় জগতে এখনও হাতেখড়ি হয়নি। তাতে কী! আব্রামের ফ্যানের সংখ্যা কিন্তু একেবারেই কম নয়। তার দুষ্টু মিষ্টি ‘লুক’-এই ফিদা হন ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় তার নতুন নতুন কাণ্ড কারখানা দেখার জন্য মুখিয়ে থাকেন নেটিজেনরা। ভক্তরা তো তার দেখা পায়। কিন্তু আব্রাম যা চায়, তা কি পায়? অবশ্যই পায়। হাজার হোক, ৫ বছরেই সেলেব হয়ে ওঠা আব্রামের বাবার নাম যে শাহরুখ খান। সন্তানের আবদার পূরণ করবেন না, তাও কি হয়?

কিন্তু বাবা-মায়ের কাছ থেকে কী চেয়েছিল ছোট্ট আব্রাম? কোনও ভিডিও গেম? নাকি কোথাও ঘুরতে যাওয়া ইচ্ছে হয়েছিল তার? নাহ্! এসব আন্দাজ আব্রামের চাহিদার ধারকাছ দিয়েও যাচ্ছে না। গৌরি এবং শাহরুখের থেকে একটি ট্রি হাউজ চেয়েছিল সে। ছেলের জন্য যেন সান্তাক্লজের রূপ ধারণ করলেন কিং খান ও গৌরি।

আর ঝুলি থেকে বের করে এনে দিলেন সুন্দরভাবে সাজানো একটি ট্রি হাউজ। মন্নতের ভিতরেই তৈরি করা হয়েছে কাঠের বাড়িটি। সাবু সিরিলের ডিজাইন করা ট্রি হাউজ দারুণ মনে ধরেছে আব্রামের। সেখানে ঘরের পাশে রয়েছে একটি সুন্দর বারান্দাও। কাঠের সিঁড়ি দিয়ে ট্রি হাউজে ঢুকে নিজের খেলার জিনিসপত্র দিব্যি সাজিয়ে গুছিয়ে রাখছে বলিউড বাদশার কনিষ্ঠ পুত্র। তবে কি বাবা-মায়ের সঙ্গে আর থাকবে না আব্রাম? সে তো আব্রামই বলতে পারবে।

দেখে হিংসা হচ্ছে? কী আর করা যাবে। সব শিশু তো আর ভাগ্য করে মন্নতে জন্ম নেয় না!

সুত্র: সংবাদ প্রতিদিন



 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ
সর্বাধিক পঠিত
close-icon