শিরোনাম

বলিউড তারকাদের অদ্ভুত দশ সেলফি (ছবিসহ)

বিনোদন ডেস্ক  |  ১৭:৪২, আগস্ট ০৯, ২০১৯

সেলফি তুলতে বলিউড অভিনেতা-অভিনেত্রীরাও কম যান না। তবে অদ্ভুত সেলফি কজন তোলেন।

চলুন বলিউড তারকাদের এই ধরণের ১০ রকমের সেলফি দেখে আসা যাক-

পাউট সেলফি শুধুমাত্র সাধারণ মেয়েদেরই পছন্দ নয়, বলিউডের তারকা অভিনেত্রীদেরও রয়েছে এই স্বভাব। পাউট সেলফিতে সাইফ পত্নী কারিনা কাপুরকে সবসময়ই অসাধারণ ও আকর্ষণীয় লাগে।

শুটিং, সিনেমা ও অন্যান্য প্রচারণা, বিজ্ঞাপন, পার্টি কতকিছু নিয়েই তো ব্যস্ত থকতে হয় বলিউড সেলিব্রেটিদের। কিন্তু, সময় সুযোগ হলেই বিশ্বের নানা দেশে ঘুরে বেড়াতে পছন্দ করেন তারা। প্যারিসে তোলা রণবীর সিংয়ের সেলিফটি দেখেই আমরা তা সহজেই অনুমান করতে পারি। রণবীরের এই সেলফি দেখে হিংসা না করে উপায় নেই।

 

বেশ কিছু খাবার বলিউড তারকাদের পছন্দের তালিকায় থাকলেও, শারীরিক ফিটনেস ধরে রাখতে চাইলেই সে খাবারগুলো খেতে পারেন না তারা। এই সেলফিতে সোনাক্ষীর মলিন চেহারা দেখে বোঝা যাচ্ছে নিউটেলা খেতে পছন্দ করলেও তিনি তা খেতে পারেন না।

লুক বা মনমর্জি খুব সহজেই বোঝাতে মিরর সেলফির চেয়ে ভালো কিছু হতেই পারে না। আর এই মিরর সেলফি বলিউড তারকাদের বেশ প্রিয়। আয়নার সম্মুখে দাঁড়িয়ে নিজের ওয়ার্কআউট সেলফি নিতে পছন্দ করেন শহিদ কাপুর।

নিজের সুন্দর পোষা প্রাণীর সাথে পেট সেলফি দিতে দেখা যায় বলিউডের প্রায় সব তারকাদের। বলিউডের ‘গ্রীক গড’ খ্যাত অভিনেতা হৃতিক রোশন প্রায়ই তার পোষা প্রাণীর সাথে সেলফি পোস্ট করেন।

কয়েকজন বন্ধু বা কাছের মানুষ নিয়ে সেলফি তুলতে পছন্দ করি সবাই। যাকে বলে স্কোয়াড সেলফি। ছবিতে বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, সাজিদ খান ও রিতেশ দেশমুখ স্কোয়াড সেলফিতে বন্দি হলেন। যাদের বন্ধুত্বের সম্পর্ক বেশ দারুণ।

বলিউড সিনেমার পর্দার অন্তরালের বা বিহাইন্ড দ্য সিনস দেখার ও প্রিয় তারকার নতুন কোন মুভি মুক্তি পাবে সে সম্পর্কে জানার আগ্রহ থাকে ভক্তদের মধ্যে। যা খুব সহজেই জানা যায় তাদের বিহাইন্ড দ্য সিনস সেলফি দিয়ে।

 

খুব বেশি মুটিয়ে যাচ্ছেন বা ওজন দ্রুত বৃদ্ধি পাচ্ছে? সিক্স প্যাক ও নিয়মিত জিমে যাওয়ার জন্য অনুপ্রেরণা খুঁজছেন? তাহলে, নিজেদের ফেসবুক পেইজ বা ইনস্টাগ্রামে পোস্ট করা তাদের সিক্স প্যাক সেলফি অনুপ্রেরণার টনিক হিসেবে কাজ করবে। শহিদের সিক্স প্যাক দেখে অন্তত সেটিই মনে হচ্ছে।

সপ্তাহে রোববার ঘুরতে গিয়ে যে সেলফি তোলা হয় তাকে সাধারণত লেজি সানডে সেলফি বলা হয়। কিন্তু, শ্রদ্ধা কাপুরের ছুটির দিনের সেলফি দেখে মনে হচ্ছে বলিউড সেলিব্রেটিরা লেজি সানডেতে ঘুরতে যাওয়ার পরিবর্তে নাক ডেকেই ঘুমাতে পছন্দ করেন।

 

বলিউড অভিনেত্রীদের সৌন্দর্য অনেক নারীরই ঈর্ষার কারণ। তারা অনেকেই তাদের সৌন্দর্যের রহস্য জানতে আগ্রহী। নার্গিস ফাখরির গেটিং রেডি সেলফি দেখে তাদের কৌতুহল আশা করি একটু হলেও মিটবে।

আমার সংবাদের সঙ্গে থাকার জন্য সকলকে ধন্যবাদ।

জেডআই

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত