‘চাইলে আমাকে বয়কট করুন’

প্রিন্ট সংস্করণ॥বিনোদন ডেস্ক  |  ০১:২৭, জুলাই ১২, ২০১৯

বিনোদন সাংবাদিকদের সঙ্গে অভিনেত্রী কঙ্গনা রানাউতের ঝামেলা বেশ বড় আকার ধারণ করেছে। ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির গানের টিজার লঞ্চের অনুষ্ঠানে বিবাদে জড়িয়ে পড়া সাংবাদিকের সঙ্গে কোনোভাবেই আপস করতে চাইছেন না কঙ্গনা।

যদিও এ ঘটনার জেরে সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়েছেন ছবির প্রযোজক একতা কাপুর। অভিনেত্রী কঙ্গনা যদি ক্ষমা না চান তাহলে তাকে বয়কট করার ঘোষণা দিয়েছেন সাংবাদিকরা।

সেই ঘোষণার প্রেক্ষিতে এবার মুখ খুলেছেন কঙ্গনা। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করে জানিয়ে দিয়েছেন নিজের মত।

ভিডিওতে সাংবাদিকদের কঙ্গনা বলেন, ‘সব জায়গাতেই ভালো লোকদের পাশাপাশি কিছু খারাপ লোকজনও থাকে।

এমন অনেক সাংবাদিক রয়েছেন যারা সবসময় আমায় উৎসাহিত করছেন। আমার এই সাফল্যের পিছনে মিডিয়ার একটা বড় হাত রয়েছে।

যারা আমার পাশে দাঁড়িয়েছেন, আমাকে কাজে উৎসাহ দিয়েছেন তাদের কাছে আমি চির কৃতজ্ঞ। আবার কিছু লোকজন রয়েছেন যারা সাংবাদিকতাকে নষ্ট করেন।

ইচ্ছাকৃতভাবে দেশের একতাকে নষ্ট করার প্ররোচণা দেন। মিথ্যা প্রচার করেন, দেশদ্রোহী কাজকর্ম করেন।

এ ধরনের এক সাংবাদিকের সঙ্গেই আমার ওইদিন সাংবাদিক সম্মেলনে কথা হয়েছিল। আমি ওর কথার জবাব দিতে অস্বীকার করি। আর তারপরই কিছু লোকজন এন্টারটেইনমেন্ট গিল্ড বানিয়ে আমাকে বয়কট করার হুমকি দেন।

এর আগে প্লাস্টিকের ব্যবহার বন্ধ করতে আমি এক স্বেচ্ছাসেবী সংস্থার হয়ে প্রচার করেছিলাম, ওই সময় ওই সাংবাদিক আমাকে নিয়ে হাসি ঠাট্টা করেছিলেন।

পাশাপাশি পশু হত্যার বিরুদ্ধে আমি যখন প্রচার করেছিলাম তখনও উনি একই কাজ করেছিলেন। এক শহিদের নামে ছবি বানিয়েছিলাম তিনি সেটা নিয়েও মজা মশকরা করেছিলেন।’

এরপর কঙ্গনা বলেন, ‘আমাকে বয়কট করতে চাইলে করুন। তবু আমি অন্যায়ের কাছে মাথা নত করব না। আমার ছবি নিয়ে যারা মিথ্যা প্রচারণা চালাবেন। তাদের সঙ্গে আমি আপোস করতে রাজি নই।’