শিরোনাম

উবারে ড্রাইভারের সঙ্গে কী ঘটেছিল স্বস্তিকার?

বিনোদন ডেস্ক  |  ১৭:০৬, জুলাই ১১, ২০১৯

টেলিভিশনের পরিচিত মুখ অভিনেত্রী স্বস্তিকা দত্ত। এবার তার জীবনে ঘটে গেল হেনস্তার ঘটনা। শ্যুটিং যাওয়ার পথে উবার চালকের কাছে অপদস্থ হলেন তিনি। এ ঘটনায় ইতিমধ্যে উবার চালককে গ্রেফতার করা হয়েছে।

এদিকে, ফেসবুক পোস্টে স্বস্তিকা এই হেনস্তার ঘটনা বর্ণনা করেছেন এবং ওই চালকের একটি ছবিও শেয়ার করেছেন।

অভিনেত্রীর অভিযোগ, বুধবার সকালে দক্ষিণ কলকাতার একটি স্টুডিওতে যাওয়ার জন্য স্বস্তিকা তার বাড়ির সামনে থেকেই একটি উবার ক্যাব বুক করেন। এরপর একটি স্ক্রিনশট শেয়ার করে তিনি জানিয়েছেন ওই চালক মাঝপথেই তার যাত্রা বাতিল করে দেন।

স্বস্তিকা দত্ত ফেসবুকে চালকের একটি ফটো শেয়ার করে লিখেছেন, এই লোকটির নাম জামশেদ। আমাকে আমার অবস্থান থেকে তুলে নিয়ে হঠাৎ রাস্তার মাঝখানে আমার বুকিং বাতিল করে দেয়। এরপর চালকের ছবির সঙ্গে চালকের ফোন নম্বর, এবং ওই গাড়ির নম্বরও শেয়ার করেছেন স্বস্তিকা।

অভিনেত্রী আরও জানান, যখন তিনি মাঝপথে গাড়ি থেকে নেমে যেতে অস্বীকার করেন, তখন চালক গাড়ি ঘুরিয়ে তাকে নিজের এলাকায় নিয়ে যান এবং স্বস্তিকাকে হেনস্তা করেন।

স্বস্তিকা তার পোস্টে আরো অভিযোগ করে লিখেছেন, এরপর ড্রাইভার গাড়ি থেকে নামেন, পেছনের দরজা খোলেন এবং আক্ষরিক অর্থেই আমাকে টেনে গাড়ি থেকে নামিয়ে দেন... যখন আমি আমার মেজাজ হারিয়ে ফেলি এবং বাকিদের কাছে সাহায্য চাইতে শুরু করি তখন তিনি আমাকে হুমকি দিতে শুরু করেন, তার পরিচিত অন্য ছেলেদের ডেকে আনেন।

ওই গাড়ির চালক অভিনেত্রীকে পালটা আক্রমণ করে বলেন, আপনার যা করার আছে করে নিন, আমিও দেখব আপনি কী করতে পারেন।

স্বস্তিকা বলেন, আমার শ্যুটিংয়ের জন্য দেরি হয়ে যাচ্ছিল এবং আমার ইউনিটও আমার জন্য অপেক্ষা করছিল, তাই আমাকে ঘটনাস্থল থেকে দ্রুত রওনা হতেই হয়। পুরো ঘটনাটিই ঘটে যায় আধঘণ্টার মধ্যে।
স্বস্তিকা দত্ত জানান, সকাল ৮:১৫ থেকে শুরু করে ৮:৪৫ এর মধ্যে বিষয়টি ঘটে কলকাতার অন্যতম ব্যস্ত রাস্তা ইএম বাইপাসের উপর একটি রেস্তোরাঁর সামনে।

জেডআই

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত