শিরোনাম

শাকিবের বিপরীতে মিতু

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক  |  ০১:০৯, জুলাই ১১, ২০১৯

এবার ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন জাহারা মিতু। দেশ বাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মাণ হতে যাওয়া ‘আগুন’ ছবিতে দেখা যাবে তাকে।

এনামুল হক আরমানের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেবেন বদিউল আলম খোকন। কমল সরকারের কাহিনীতে পরিচালনার পাশাপাশি ছবিটির চিত্রনাট্যও করেছেন বদিউল আলম খোকন।

জানা গেছে, গত মঙ্গলবার এ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন মিতু। পুলিশ, সাংবাদিক এবং ভিলেনের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে ছবিটি। যেখানে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন মিতু। অন্যান্য চরিত্রে আরও দেখা যাবে আমিন খান ও চিত্রনায়িকা মৌসুমীকেও।

সবকিছু ঠিক থাকলে মডেলিং ও উপস্থাপনায় ব্যস্ত মিতু শাকিব খানের বিপরীতে অভিনয় করেই বড়পর্দায় পা রাখবেন।

এ ছবিতে মিতুকে নেয়া প্রসঙ্গে জানতে চাইলে পরিচালক বদিউল আলম খোকন আমার সংবাদকে বলেন, ‘গল্পের প্রয়োজনে আমরা নতুন একটি মেয়েকে খুঁজছিলাম।

সেদিক থেকে মিতুকে আমার পারফেক্ট মনে হয়েছে। আর ইন্ডাস্ট্রিতে নতুন শিল্পী তো নেই।

শাকিব খানের বিপরীতে অভিনয় করে যদি একজন শিল্পী ওঠে আসতে পারে তাহলে খারাপ কি? সব কিছু চিন্তা করেই জাহারা মিতুকে নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। তার সঙ্গে চুক্তিও হয়েছে।’

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রযোগিতার প্রথম রানার আপ হন মিতু। তার আগে ‘সুপার মডেল বাংলাদেশ-২০১৭’ বিজয়ী হয়েছিলেন তিনি।

দিল্লিতে অনুষ্ঠিত ‘সুপার মডেল ইন্টারন্যাশনাল-২০১৭’তে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্বও করেন জাহারা মিতু। রাজবাড়ীর মেয়ে জাহারা মিতু বর্তমানে একাধিক অনুষ্ঠান উপস্থাপনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত