শিরোনাম

বিদায় নিলেন নওশীন

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক   |  ০৫:৪৮, জুন ২৭, ২০১৯

শোবিজের পরিচিত মুখ নওশীন। রেডি অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে শুরু করেছিলেন নিজের ক্যারিয়ার। ব্যাপক পরিচিত পেয়েছেন আরজে নওশীন হিসেবে।

তারপর টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা, বিজ্ঞাপনে মডেল এবং অভিনয়ে নিয়মিত হয়েছিলেন নওশীন।

বিভিন্ন সময় বিভিন্ন কারণে একাধিকবার খবরের শিরোনামে এসেছে তার নাম। সম্প্রতি কণ্ঠশিল্পী মিলা ও তার স্বামীর কাণ্ডে নওশীনের নামও এসেছে আলোচনায়।

অভিনয় থেকে বিদায়ের সিদ্ধান্ত নিয়েছেন নওশীন— দেশীয় বিভিন্ন গণমাধ্যমে এমন খবরই প্রকাশিত হয়েছে। বিদায়ের কারণ হিসেবে নওশীনের ভাষ্য, ‘অভিনয় অঙ্গন থেকে দূরে থাকার সিদ্ধান্তটা আগে থেকেই ছিল। কিন্তু বিভিন্ন কারণে হয়ে উঠছিল না।

এবার পরিকল্পনাটিই বাস্তবায়ন করেছি। এখন থেকে আমাকে আর অভিনয়ে দেখা যাবে না। আপাতত অভিনয়ের কোনো কাজ নেই আমার হাতে। আর ভবিষ্যতেও নতুন কোনো কাজে যুক্ত হবো না।’

এ ব্যাপারে জানতে নওশীনের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও পাওয়া যায়নি তাকে। জানা গেছে, সমপ্রতি ওমরা হজ করে এসেছেন নওশীন।

এরপরই অভিনয় থেকে সরে এসেছেন এই অভিনেত্রী। সম্পূর্ণ নিজের সিদ্ধান্তে অভিনয় থেকে সরে এসেছেন এ অভিনেত্রী। তার এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে নওশীনের ঘনিষ্ঠজনরা।

এদিকে, নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘ঘরে বাইরে’ ধারাবাহিক নাটকে সর্বশেষ অভিনয় করেছিলেন নওশীন। মুক্তির অপেক্ষায় আছে নওশীন অভিনীত ডায়েল রহমান পরিচালিত ‘দুদু মিয়া’ চলচ্চিত্রটি।

রেডিও টুডের আরজে হিসেবে তুমুল জনপ্রিয়তা পাওয়ার পর ‘জেগে আছো কি’ শিরোনামের একটি টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করেছেন নওশীন। তারপর অসংখ্য নাটক ও অনুষ্ঠানে দেখা গেছে নওশীনকে।

পাশাপাশি মডেল হয়েছেন একাধিক বিজ্ঞাপন চিত্রে। বর্তমানে ইউটিউব চ্যানেল নিয়ে ব্যস্ত সময় পার করছেন নওশীন। নিজের চ্যানেলের কনটেন্ট তৈরি করার জন্য দেশ-বিদেশ ঘুরছেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত