শিরোনাম

পঁয়তাল্লিশে কারিশ্মা, জন্মদিনের ‘বিকিনি’ ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক  |  ২০:২৯, জুন ২৬, ২০১৯

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিশ্মা কাপুর ৪৫ তম জন্মদিন সেলিব্রেট করতে স্বপরিবারে লন্ডনে অবস্থান করছেন। জন্মদিনের বিভিন্ন ছবিও পোস্ট করেছেন স্যোশাল মিডিয়ায়।

একসময়ের বলিউড কাঁপানো এ তারকা একটি সুইমিংপুলে বিকিনির আরেক ভার্সন মনোকিনিতে তোলা একটি ‘সুপার হট’ ছবি পোস্ট করেছেন স্যোশাল মিডিয়ায়। ছবিটি দেখে বিশ্বাসই হচ্ছে না কারো, ইনিই পঁয়তাল্লিশের কারিশ্মা কাপুর।

ছবিটি পোস্ট করে তিনি ক্যাপশানে লিখেছেন, ‘যেকোনও বয়সেই নিজেকে ভালোবাসাটা দরকার।' হ্যাশট্যাগে লিখেছেন #Nofilter #Birthdaymood।

বহুদিন হলো সিনেমার পর্দা থেকে নিজেকে দূরেই রেখেছেন এ কাপুর নন্দিনী। ১৯৯১ সালে মাত্র ১৭ বছর বয়সে 'প্রেম কয়েদি' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন করিশ্মা। এর পর 'আনাড়ি', 'আন্দাজ আপনা আপনা', 'রাজা হিন্দুস্থানী', 'দিল তো পাগল হ্যায়' সহ একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন করিশ্মা।

১৯৯৮ সালে যশ চোপড়ার ‘দিল তো পাগল হ্যায়’ ছবিতে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কারও পান করিশ্মা।

তবে এরপরেই সিনেমার জগত থেকে দীর্ঘ বিরতির নেন করিশ্মা। সঞ্জয় কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। জন্ম দেন দুই সন্তান সামাইরা ও কিয়ানের।

যদিও করিশ্মার সেই বিয়ে সুখের হয়নি। তবে করিশ্মার কেন দীর্ঘদিন সিনেমার জগত থেকে নিজেকে দূরে রেখেছেন? কিংবা আবারও তিনি সিনেমার জগতে ফিরবেন কিনা? এ প্রশ্নের উত্তর অবশ্য মেলেনি।

এসএস

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত