শিরোনাম

নিউইয়র্ক মাতালেন ওমর সানী-মৌসুমী

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক  |  ১১:৪০, জুন ১৭, ২০১৯

নিউ ইয়র্কের কুইন্স প্যালেসে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ কালচারাল ফেস্টিভ্যাল। অনুষ্ঠানে অংশ নিয়েছেন দেশীয় শোবিজের একাধিক তারকা।

তারা হলেন- তারিন, রিজিয়া পারভীন, খন্দকার ইসমাইল, তানভীর তারেক, টনি ডায়েস, প্রিয়া ডায়েস প্রমুখ। তবে অনুষ্ঠানে দর্শকের কাছে মূল আকর্ষণ ছিলো তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী। এমটাই জানা গেছে অনুষ্ঠানের আয়োজক সূত্রে।

আয়োজক সংগঠন ফুলকলি ফাউন্ডেশন জানায়, ওমর সানী-মৌসুমী জুটিসহ সকল শিল্পীদের পারফরমেন্সে সন্তুষ্ট হল ভর্তি দর্শক। স্থানীয়রাও এ জুটির পারফরমেন্সে দারুণ খুশি। সবমিলিয়ে মৌসুমী-ওমর সানী নিউ ইয়র্ক মাতিয়েছেন দীর্ঘদিন পর।

অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য গত মঙ্গলবার কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে আমেরিকা যান মৌসুমী-ওমর সানী। উড়াল দেয়ার আগে তিনি বলেছিলেন, ‘এটি একটি চ্যারিটি শো।

দেশের বাইরে যারা অক্লান্ত পরিশ্রম করেন, তাদের একটু আনন্দ দিতে পারলে নিজের শিল্পী জীবন সার্থক মনে হয়। শো শেষে কয়েকদিন আমেরিকায় থাকব। তারপর আগামী সপ্তাহে দেশে ফিরব।’

এদিকে, সারাদেশে ৭৮টি প্রেক্ষাগৃহে চলছে ওমর সানী-মৌসুমী অভিনীত ‘নোলক’ ছবিটি। ছবিতে বিশেষ দুটি চরিত্রে অভিনয় করেছেন তারা। উকিল চরিত্রে পর্দায় দেখা গিয়েছে তাদের। আমেরিকা যাওয়ার আগে ‘নোলক’ ছবির প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করেছিলেন ওমর সানী।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত