শিরোনাম

আজ ‘কমেডি আওয়ার ঈদ স্পেশাল’

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক  |  ০১:৫২, জুন ১৩, ২০১৯

এটিএন বাংলায় আজ রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে রম্য ম্যাগাজিন ‘কমেডি আওয়ার ঈদ স্পেশাল’। সাঈদ তারেকের পরিকল্পনা, গ্রন্থনা ও পরিচালনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন অভিনেতা আশিক চৌধুরী ও তাসনিয়া মেহজাবিন জেরিন। ঘণ্টাকালব্যাপী শুধুই কমেডি আর হাসি আনন্দের এই বিশেষ পর্বে অংশগ্রহণ করেছেন জনপ্রিয় কৌতুকশিল্পীরা।

এতে রয়েছে মজার সব কৌতুক নাট্যাংশ, কৌতুক নকশা, গান, আড্ডা, প্রতিযোগিতা। অনুষ্ঠানে অংশ নিয়েছেন আফজাল শরীফ, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জিনাত সুলতানা পুনম, আইরিন অধিকারি, ম ফারুখ, কামরুল বাহার, লিটন খন্দকার, হুমায়ুন কাবেরি, মাহবুবা মনা, রুহুল আমিন, তমাল মাহবুব, নজরুল শাহিন, রফিক, আরশাদ মন্ডল, মহসিন শিপলু, হেদায়েত তুর্কি, শামসেদ তাবরেজ, দিল আফরোজ তমা, সাবরিনা শীলা, স্বপন বিশ্বাস, আদিব প্রমুখ।

এছাড়া রয়েছে চলচ্চিত্র ব্যক্তিত্ব ছটকু আহমদ, সিনিয়র কৌতুকশিল্পী ববি, খলনায়ক ড্যানিরাজ এবং অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির অংশগ্রহণে একটি মজার আড্ডা। কৌতুক নকশায় রয়েছে ধার নিয়ে ইন্সট্যান্ট টাকা ফেরত, ঈদের রেসিপি, বেকার স্বামীর ফুটানি, সেলফিবাজী, ভিআইপি শপিং। সব নির্বাচনে কুমীর মার্কায় প্রার্থী নেতা হালাক ভাইয়ের কর্মীসেবা নিয়ে রয়েছে আরও একটি মজার কৌতুক নকশা। এছাড়াও রয়েছে মজার সব আয়োজন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত