শিরোনাম

অশ্লীলতা ভরপুর গানের জন্য ক্ষমা চাইলো জি সিরিজ

বিনোদন ডেস্ক  |  ১২:০২, জুন ১১, ২০১৯

অগ্নিবীনার ব্যানারে জি-সিরিজের ইউটিউব চ্যানেল থেকে ‘লেভেলে নাই’ নামের আপত্তিকর গান প্রকাশ করায় ক্ষমা চেয়েছে জি সিরিজ। গানটি ইতোমধ্যেই ইউটিউব থেকে সরিয়ে ফেলেছে চ্যানেলটি।

বাংলা র‌্যাপ গানটি প্রকাশ করা হয় গত ৫ জুন। গানটির দৃশ্যায়ন এবং কথার ভেতর রয়েছে মাত্রাতিরিক্ত অশ্লীলতা। যে কারণে এটি প্রকাশের পর সমালোচনা শুরু হয়।

গানে দেখানো হয় নারী দেহের ওপর মাদক রেখে তা সেবনের দৃশ্য। এছাড়াও এমন আরও অশ্লীল ইঙ্গিতপূর্ণ দৃশ্য রয়েছে পুরো মিউজিক ভিডিওতেই।

গানটির শুরুর কথাটাই এমন ‘তোর লাইফের চেয়েও বেশি আমার জুতার দাম’। এমন দাম্ভিকতাপূর্ণ এবং বৈষম্যমূলক কথা রয়েছে পুরো গানটিতেই।

গানটি গেয়েছেন ‘ত্রিগ্যাং’ দল। গানটি তৈরি ও ইউটিউব চ্যানেলে আপলোডের জন্য সোমবার জি সিরিজের প্রোডাকশন ম্যানেজার শফিউর রহমানকে হাজির হতে হয় ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটে।

তিনি প্রতিষ্ঠানের পক্ষে সবার কাছে ক্ষমা চান। ভবিষ্যতে এমন কোনো কনটেন্ট তৈরি করবেন ন‍া বলে আপাতত মুচলেকাও দিয়ে পার পেয়েছেন।

সাইবার ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, নতুন প্রজন্মকে ইন্টারনেটের আপত্তিকর আসক্তি থেকে বের করে আনতে ইতিমধ্যে অশ্লীল কনটেন্ট, জুয়া বা বিপথগামী সাইট বন্ধ করে দিচ্ছে বাংলাদেশ সরকার। ‘লেভেল নাই’ গানটির বিরুদ্ধে অশ্লীল ও এডাল্ট কনটেন্টের অভিযোগ আসে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটে।

গানটির জন্য দুঃখ প্রকাশ করে জি সিরিজ এক বিজ্ঞপ্তিতে জানায়, সাইবার ক্রাইম ইউনিটের কথা মতো এই ভিডিও আমরা আমাদের চ্যানেল থেকে সরিয়ে দিয়েছি। ভবিষ্যতে সরকার ঘোষিত নিরাপদ ইন্টারনেট স্লোগানের সাথে একমত থেকেই আমরা ভালো ভালো কনটেন্ট প্রচার করবো।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত