শিরোনাম

ভয়ঙ্কর এক খেলা দেখাল ‘বীর খালসা’ (ভিডিও)

বিনোদন ডেস্ক  |  ১৬:০৪, জুন ১০, ২০১৯

প্রতিভাব‍ানদের অনুসন্ধানের অনুষ্ঠান আমেরিকা’স গট ট্যালেন্টে এক ভয়ঙ্কর খেলা দেখাল ভারতের গ্রুপ ‘বীর খালসা’। ভয়ঙ্কর সে পারফরমেন্সে বিস্ময় জাগিয়েছে হাজারও দর্শককে।

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় এ অনুষ্ঠানের বিচারকরা বীর খালসার দুর্দান্ত পারফরমেন্সে বাকরুদ্ধ হয়ে যান। তাদের কণ্ঠে বেরিয়ে আসে এ কি করে সম্ভব!

অনুষ্ঠানে দেখা যায়, গট ট্যালেন্টের মঞ্চে বীর খালসা গ্রুপের সদস্য জগদীপ সিং শুয়ে পড়েন। তার চারপাশে সুন্দর করে সাজানো নারিকেল ও মাথার কাছে তরমুজ। ওই গ্রুপের আরেক প্রতিযোগী কাওয়ালজিত সিং বড় একটি হাতুড়ি হাতে। কিন্তু তার চোখের উপর লবণ দিয়ে তারপর কাপড়ে শক্ত করে বাঁধা। কোনো কিছুই দেখতে পারছিলেন না তিনি। সেই অবস্থাতেই হাতুড়ি দিয়ে পিটিয়ে নারিকেল আর তরমুজ ভাঙতে শুরু করেন। তার এমন নিখুঁত নিশানায় একটি আঘাতও শরীরে লাগেনি।

এ দৃশ্যে আমেরিকা’স গট ট্যালেন্টের দর্শক ও বিচারকরা শিউরে উঠেন। বিচারকরা ভয় পাচ্ছিলেন চোখ বাঁধা অবস্থায় হাতুড়ি দিয়ে মারার সময় যদি ছন্দ পতন হয়। কিন্তু শেষ পর্যন্ত নিখুঁতভাবেই খেলা শেষ করেন কাওয়ালজিত।

আমেরিকা’স গট ট্যালেন্ট সম্প্রতি বীর খালসার সেই পারফরমেন্সের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ক্যাপশনে লেখা রয়েছে, ‘এই দৃশ্য বুকে কাঁপন ধরাবে!’

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত