শিরোনাম

ভারতের প্রধানমন্ত্রী হতে চান প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক  |  ১২:৪১, জুন ১০, ২০১৯

প্রিয়াঙ্কা চোপড়া। ভারতীয় হিন্দি চলচ্চিত্রের একজন জনপ্রিয় অভিনেত্রী। মডেলিং থেকে অভিনয় যেখানেই পা রেখেছেন, দাপিয়ে বেড়িয়েছেন। এখন বলিউডের পাশাপাশি হলিউডের নামকরা অভিনেত্রীদের মধ্যে রয়েছেন তিনি।

২০০০ সালে তিনি মিস ওয়ার্ল্ড উপাধি লাভ করেন। ২০০২ সালে তামিল ঠামিজান চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক হয়। হিন্দি চলচ্চিত্রে তিনি সানি দেওলের বিপরীতে দ্য হিরো ছবির মাধ্যমে প্রবেশ করেন। ২০০৪ সালে আন্দাজ ছবির জন্য তিনি সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন।

২০০৮ সালে তিনি ফ্যাশন ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। ২০১৬ সালে তিনি ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জন করেন এবং টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারী হিসেবে তালিকাভুক্ত হন।

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন তার স্বপ্নের কথা। তিনি গণমাধ্যমকে জানান, ভবিষ্যতে আমিও ভারতের প্রধানমন্ত্রী হতে চাই। আর নিক যেহেতু আমেরিকান, তাই নিককে আমি মার্কিন রাষ্ট্রপতি হিসেবে দেখতে চাই।’‌

প্রধানমন্ত্রী হতে চাওয়ার পাশাপাশি তিনি জানিয়েছেন, ‘‌রাজনীতি সংক্রান্ত কোনও বিষয় আমার ভাললাগে না। তবে আমার মনে হয়, আমি আর নিক কিছু পরিবর্তন আনতে পারব। আর সেটাই সবচেয়ে জরুরি।’‌ প্রিয়াঙ্কা চোপড়া সত্যিই রাজনীতিতে আসার কথা ভাবছেন নাকি নিতান্তই মজা করে কথাগুলো বলেছেন, তা এখনও স্পষ্ট নয়। ‌

এমএআই

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত