শিরোনাম

কেমন কাটলো প্রিয় তারকার ঈদ?

প্রিন্ট সংস্করণ  |  ০১:৫৩, জুন ১০, ২০১৯

শোবিজ তারকারা সারাবছরই বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেন। ঈদে কেউ অবসর পান, আবার কেউ থাকেন তুমুল ব্যস্ত। কেমন কাটলো প্রিয় তারকার ঈদ? এমন প্রশ্নের উত্তর জানতে আগ্রহী ভক্তরা। শোবিজের দুই তারকার সঙ্গে কথা বলে সেই প্রশ্নেরই উত্তর লিখেছেন আল কাছির

আমার ঈদ এখন মুভি কেন্দ্রিক : শবনম বুবলী
ছোটবেলার ঈদ খুবই কমন একটা ব্যাপার আমাদের জন্য। ছোটবেলার ঈদ খুব মজার ছিল, ভালো ছিল, খুব ইনোসেন্ট ছিল। ড্রেস নিয়ে যে উন্মাদনা সেটা ছোটবেলাতেই ছিল। ঘণ্টায় ঘণ্টায় ড্রেস চেঞ্জ করা, ঈদের আগে কাউকে ড্রেস দেখতে না দেয়া, আরও কত স্মৃতি। ছোটবেলা আর বড়বেলার ঈদ আসলে দুই রকম, দুই ভালোলাগা। বড়পর্দায় কাজ করার পর থেকে আমার ঈদ হয়ে গেছে মুভিকেন্দ্রিক। ছবিই এখন আমার ঈদ। ঈদে ছবি মুক্তির ব্যাপারটা এখন থাকছে।

এবারের ঈদেও আমার ‘পাসওয়ার্ড’ ছবিটি মুক্তি পেয়েছে। এবারের ঈদ আমার কেটেছে পাসওয়ার্ডময়। পরিবারের সদস্যদের নিয়ে ঢাকাতেই ঈদ করেছি। ঈদের দিন পরিবার-পরিজনদের নিয়ে ব্যস্ত সময় কেটেছে। আনন্দে সময় কেটেছে। ঈদের দিন বিকালে কাজিনদের নিয়ে বাসার পাশে একটি হলে গিয়েছি। দর্শকের উল্লাসে আমার চোখে পানি চলে এসেছে।

আর আমি ঈদে আমার ছবি দেখার জন্য বরাবরই আমি লোকাল হলে যাই। লোকাল হলে ছবি দেখার মধ্যে অন্যরকম একটি আনন্দ আছে। লোকাল হলের সেই ক্রাউড, সেই সিটি বাজানো, সেই হইহুল্লোড় আমি মিস করতে চাই না। আর নিজের কাজ বড়পর্দায় দেখলে অনেক কিছু শেখা যায়। ভুলগুলো শুধরে নেয়ার সুযোগ থাকে। তাই প্রতিবারই আমি আমার অভিনীত ছবিগুলো বড়পর্দায় গিয়ে দেখি।

পারিবারিক আবহে ঈদ কেটেছে : মিম মানতাসা
ঈদ খুব ভালোই কেটেছে। ঈদের কাজগুলো নিয়ে ব্যস্ত সময় পার করেছি। ঈদে একটু অবসর পেয়েছি। এই সময়টা নিজের মতো করেই কাটিয়েছি। ঈদের দিনটা পরিবার-বন্ধুবান্ধবের সঙ্গে কাটিয়েছি। সবাই বাসায় এসেছে, শুভেচ্ছা বিনিময় করেছি। সন্ধ্যায় একটু বন্ধুদের সঙ্গে ঘুরতে বেড়িয়েছিলাম। তারপর পরিবারের সদস্যদের নিয়ে পাবনায় এসেছি। বলতে পারেন, পারিবারিক আবহে ঈদ কেটেছে আমার।

ছোটবেলার ঈদগুলোর স্মৃতি এখন অনেক মনে পড়ে। ছোটবেলার ঈদ অনেক মজার ছিল। ঘুম থেকে ওঠার পর বাবা-মা গোসল করিয়ে দিতেন। ঈদের জামা পড়িয়ে দিতেন, সালামি দিতেন। সকাল থেকে শুরু করে সারাদিন বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরি করতাম। বড় হওয়ার কারণে এখন আর সেগুলো হয় না। আগে সবাই আমাকে দিত আর এখন আমি সবাইকে দেই। মনে হয় বড় হয়ে গিয়েছি, আমার দায়িত্ব বেড়ে গেছে।

আর ঈদের আগে ব্যস্ত থাকার কারণে ঈদের দিনটা বা ঈদের সময়টা নিজের বা পরিবারের সঙ্গেই কাটাতে চাই। লাক্স চ্যানেল আই সুপারস্টার হওয়ার পর থেকে ঈদটা মনে হয় বদলে গিয়েছে। তবুও আনন্দ করেই ঈদ কাটিয়েছি। দুই একদিনের মধ্যে পাবনা থেকে ঢাকা ফিরব, তারপর আবার ব্যস্ত সময় পার করতে হবে। ঈদুল আজহার নাটক আর বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুটের কথা চলছে, সেগুলো করতে হবে।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত