শিরোনাম

শাকিব-বুবলীর 'আগুন লাগাইলো' (ভিডিওসহ)

বিনোদন প্রতিবেদক  |  ১৫:০৯, জুন ০৩, ২০১৯

আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় থাকা 'পাসওয়ার্ড' ছবির নতুন গান 'আগুন লাগাইলো' সোমবার (০৩জুন) দুপুরে প্রকাশ করা হয়েছে। গানটি গেয়েছেন কোনাল ও লিংকন। গানে কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব।

এর আগে 'পাসওয়ার্ড' ছবির 'পাগল মন' ও 'ঈদ মোবারক' শিরোনামে দুইটি গান প্রকাশ করা হয়। এরই মধ্যে গান দুটি বেশ প্রশংসিত হয়েছে। ছবিটির ট্রেলারও নজর কেড়েছে।

এসকে ফিল্মস প্রযোজিত 'পাসওয়ার্ড' ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী। ছবির ট্রেলারটিও বেশ নজর কেড়েছে ভক্তদের। এ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, অমিত হাসান, ডন, ইমনসহ অনেকে।

শাকিব খান বলেন, ‘আমি একটি সুন্দর ও বিনোদননির্ভর সিনেমা তৈরি করেছি। একটি ভালো মানের সিনেমা বানানোর জন্য যা যা দরকার, সবই করেছি। ভাবিনি, সবাই এতটা সাড়া দেবে। শুধু দেশে নয়, দেশের বাইরে থেকেও অনেকে গানটির প্রশংসা করছেন। দর্শকের জন্য ছবিতে অভিনয় করি, দর্শকের কথা ও চলচ্চিত্রের বর্তমান সময়ের কথা ভেবে বিনিয়োগ করেছি। যাঁরা আমার ভালোবাসা ও শক্তির উৎস, এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা; সেই দর্শক আমার নতুন ছবির প্রথম গান ভালোবেসে গ্রহণ করেছেন। এটা আমার বড় প্রাপ্তি।’

বুবলী জানালেন, তুরস্কের বডরাম সিটি, কাপাডোচিয়া, আনতালিয়া আর পামুক্কালে তাঁরা শুটিং করেছেন। ‘তুরস্ক গিয়ে আমাদের প্রথম শুটিং করা গান “পাগল মন”। সত্যি বলতে প্রচুর কষ্ট করতে হয়েছে আমাদের।

বুবলী বলেন, ‘মনে হচ্ছে, আমাদের কষ্ট সার্থক হয়েছে। সবাই গানটি পছন্দ করেছেন, প্রশংসা করছেন। এ রকম ভালো লাগার আরও অনেক চমক আছে ছবিতে। সবাইকে অনুরোধ করব, ঈদের সময় আপনাদের অবশ্যই হলে গিয়ে “পাসওয়ার্ড” ছবিটি দেখতে হবে।’

এমএআই

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত