শিরোনাম

মেয়েদের নিয়ে গাইলেন মমতাজ

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক  |  ০৮:৪২, মে ২৪, ২০১৯

এবার দুই মেয়েকে নিয়ে গাইলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী মমতাজ বেগম। মেয়ে রোজ ও রুহানিকে নিয়ে এবারের ঈদ ‘আনন্দ মেলা’ অনুষ্ঠানে হাজির হবেন তিনি।

গত ১৯ মে বাংলাদেশ টেলিভিশনের নিজস্ব স্টুডিওতে সম্পন্ন হয়েছে মমতাজের গানের দৃশ্যধারণ। অনুষ্ঠানে মেয়েদের নিয়ে মমতাজ গেয়েছেন ‘দোয়েল পাখি কন্যারে’ গানটি।

‘আনন্দ মেলা’ অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন রাত ১০ টার ইংরেজি সংবাদের পর। এমনটাই জানিয়েছেন অনুষ্ঠানটির প্রযোজক মাহফুজার রহমান।

‘আনন্দ মেলা’য় অংশ নেয়া প্রসঙ্গে মমতাজ বলেন, ‘বাংলাদেশ টেলিভিশনের কর্তৃপক্ষকে ধন্যবাদ এমন সুন্দর একটি আয়োজন করার জন্য। আনন্দ মেলা বরাবরই জনপ্রিয় একটি অনুষ্ঠান। এ অনুষ্ঠানে মেয়েদের নিয়ে গাইতে পেরে আমি আনন্দিত। আমার বিশ্বাস ঈদে দর্শক-শ্রোতারা গানটি প্রাণভরে উপভোগ করবেন।’

জানা গেছে, ‘দোয়েল পাখি কন্যারে’ গানটি লিখেছেন রাকিব হাসান রাহুল। সুর ও সঙ্গীত করেছেন প্রীতম হাসান। গানটি জয়া আহসান প্রযোজিত ও অভিনীত ‘দেবী’ ছবির প্রমোশনে ব্যবহার করা হয়েছিল।

এবারের ‘আনন্দ মেলা’ গবেষণা, গ্রন্থনা ও পরিকল্পনা করেছেন এস এম হারুন অর রশীদ। মমতাজ ছাড়াও এ অনুষ্ঠানে আরও গাইবেন রেজওয়ানা চৌধুরী বন্যা, ফেসবুকে ভাইরাল শিশুশিল্পী সাম্য।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত