শিরোনাম

লালগালিচায় ক্যামিলা মর্রোন

প্রিন্ট সংস্করণ॥বিনোদন ডেস্ক  |  ০৮:০৩, মে ২৪, ২০১৯

কান চলচ্চিত্র উৎসবের পর্দা নামবে আর একদিন পর। শেষ সময়ে আরও জমে উঠেছে উৎসব। উৎসবের লালগালিচায় গতকাল ধরা দিয়েছেন লিওনার্দো ডি ক্যাপ্রিওর গার্লফ্রেন্ডখ্যাত মার্কিন মডেল ও অভিনেত্রী ক্যামিলা মর্রোন।

‘ওয়ানস আপন অ্যা টাইম ইন হলিউড’ ছবির প্রিমিয়ারের দিন লালগালিচায় হেঁটেছেন ক্যামিলা। এমনটাই জানা গেছে বিদেশি গণমাধ্যম সূত্রে।

লালগালিচায় হাঁটার জন্য ক্যামিলা পড়েছিলেন আইভরি স্ট্রিপলেস গাউন। গাউনের রঙয়ের সঙ্গে মিলিয়ে তার কোমরে ছিলো চিকন বেল্ট। অভিনেত্রীর গলায় ছিলো ডায়মন্ডের নেকলেস।

লম্বা গাউনে ক্যামিলা মর্রোনকে দেখতে একদম প্রিন্সেসের মতো লাগছিল। লালগালিচায় আসার সঙ্গে সঙ্গে ক্যামেরার ফ্ল্যাশ আর ক্লিকে দারুণভাবে ধরা পড়েন ক্যামিলা। আনন্দঘন এক সন্ধ্যায় প্রিমিয়ার অনুষ্ঠিত হয়েছে ‘ওয়ানস আপন অ্যা টাইম ইন হলিউড’ ছবিটির।

এসময় উপস্থিত ছিলেন ছবির প্রযোজক ও পরিচালক কুয়েন্টিন টারানটিনো। ১৯৬০ দশকের গল্পে নির্মিত হয়েছে ছবিটি। চলতি বছর জুলাই মাসের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা শোনা যাচ্ছে ছবিটির।

কান উৎসবে ছবির প্রিমিয়ারে পরিচালক ছাড়াও লিওনার্দো ডি ক্যাপ্রিও, ব্র্যাড পিট এবং ক্যামিলা মর্রোন উপস্থিত ছিলেন। প্রদর্শন থেকে উপস্থিত সকলের প্রশংসা কুড়িয়েছে ছবিটি।

জানা গেছে, একটি পরিবারে ঘটে যাওয়া খুনের ঘটনা নিয়ে সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য। এক দিকে বিখ্যাত পরিচালক, অন্যদিকে শক্তিমান দুই অভিনেতা।

সব মিলিয়ে দারুণ জমেছে ছবিটি। কান উৎসবে আসা চলচ্চিত্র সমালোচকরা মনে করছেন, ২০১৯ সালের জুলাই মাসে মুক্তি পেলে ছবিটি হলিউডের বক্স অফিস জমিয়ে দেবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত