শিরোনাম

ঈদ ব্যস্ততায় তানজিন তিশা

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক  |  ০৪:০১, মে ২৩, ২০১৯

শোবিজের দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বিগত কয়েক বছরে নিজেকে নিয়ে গেছেন অন্য উচ্চতায়। আসছে ঈদে তানজিন তিশা অভিনীত একাধিক নাটক প্রচার হবে বিভিন্ন টেলিভিশনে।

এরইমধ্যে তিনি শেষ করেছেন কাজল আরেফিন অমির ‘দি অ্যান্ড’, ‘বেডম্যান’, ‘এক্স ওয়াইফ’, মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘শিশিরবিন্দু’, ‘ক্রেজি লাভার’ ও ‘আই এম অনেস্ট’, মিজানুর রহমান আরিয়ানের ‘দেখা হবে কী’, ‘২২ এপ্রিল’, তপু খানের ‘ফার্মগেট’, সোহেল আরমানের ‘বেলি ফুলের বিয়ে’ ও মাহমুদুর রহমান হিমির ‘এক্সিডেন্টাল ব্রেকআপ’ নাটকের কাজ।

এছাড়া শিগগির অভিনয় করবেন ইমরাউল রাফাত, তপু খান, পলাশ, অলোক হাসান পরিচালিত নাটকেও। সবমিলিয়ে বিগত ঈদগুলোর চেয়ে অভিনয়ে অনেক বেশি ব্যস্ত সময় কাটাচ্ছেন এ অভিনেত্রী।
এ প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘আমি চেষ্টা করেছি ভালো গল্পকে প্রাধান্য দিয়ে কাজ করতে। চরিত্রের দিকেও যথেষ্ট মনোযোগ ছিলো আমার। এখন পর্যন্ত যতগুলো নাটকে অভিনয় করেছি সবগুলো নাটক নিয়েই আমি অনেক অনেক আশাবাদী।’

এদিকে আজ তানজিন তিশার জন্মদিন। এর আগের জন্মদিনগুলোতে সাধারণত তিনি কোনো শুটিং রাখতেন না। কিন্তু এবারের জন্মদিনে তাকে অনেকটা বাধ্য হয়েই শুটিং করতে হচ্ছে। আজ তিনি নঈম ইমতিয়াজ নেয়ামুলের নির্দেশনায় ‘তাহার সহিত বসবাস’ নাটকের শুটিং করবেন। এতে তার বিপরীতে থাকবেন আফরান নিশো।

জন্মদিন প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেকটা না পারতেই আজ শুটিং রাখা। দুপুর পর্যন্ত শুটিং করে বাসায় চলে যাব। কারণ আমার পরিবার সবসময়ই আমার জন্মদিনটি বিশেষভাবে সেলিব্রেট করে। আমি আমার পবািরের এই সেলিব্রেশনটা কোনোভাবেই মিস করতে চাই না। কারণ অবশ্যই আমার পরিবার সবকিছুর ঊর্ধ্বে।’

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত