শিরোনাম

ফারিয়া-ফারিনের ‘সুবর্ণতিথি’

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক  |  ০৯:০৩, মে ১৭, ২০১৯

‘সুবর্ণতিথি’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন শবনম ফারিয়া ও তাসনিয়া ফারিন। জহির করিমের গল্পে নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। আজ রাত ৯টায় এনটিভিতে প্রচার হবে নাটকটি।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা অমিতাভ আহমেদ রানা বলেন, ‘নির্মাতা হিসেবে নিশ্চয়ই আমার ভালোলাগার বিষয় যে ফারিয়া এবং ফারিন দুজন একসঙ্গে আমাদের নির্দেশনায় অভিনয় করেছেন ও দুইজনের একের প্রতি অন্যের ভালোবাসা দেখে আমরা মুগ্ধ।

বিশেষ করে ফারিন তো শবনম ফারিয়ার সঙ্গে অভিনয় করতে পেরে দারুণ উচ্ছ্বসিত ছিল। এ কারণেই আমরা নাটকটি নির্মাণ করেও বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেছি। গল্পটা দারুণ। আমি খুব আশাবাদী যে, নাটকটি দর্শকের কাছে ভীষণ ভালো লাগবে।’

এরইমধ্যে শহীদুজ্জামান সেলিম, তানিয়া আহমেদ ও রোজী সেলিমকে নিয়ে ‘টুয়েন্টি ফোর আওয়ার্স’ শিরোনামের একটি নাটকে নির্মাণ করেছিলেন রানা ও সুব্রত। এদিকে শবনম ফারিয়া ও তাসনিয়া ফারিন বর্তমানে ঈদ নাটকের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন।

এরইমধ্যে ফারিয়া অভিনীত মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ফ্যামিলি ক্রাইসিস’ নামের নতুন একটি ধারাবাহিক নাটক এনটিভিতে প্রচার শুরু হয়েছে। কে এম সোহাগ রানার নির্দেশনায় ‘ফেয়ার ইন লাভ’ নাটকেও অভিনয় করেছেন তিনি। আগামী ঈদে প্রচারে আসবে নাটকটি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত