শিরোনাম

ঈদে চ্যানেল আইতে ১০ টেলিফিল্ম

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক  |  ০৯:০১, মে ১৭, ২০১৯

আসছে ঈদুল ফিতরে ১০টি টেলিফিল্ম প্রচার করবে চ্যানেল আই। সাত দিনব্যাপী অনুষ্ঠানমালায় ঈদের দ্বিতীয় দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রচার হবে নাটকগুলো। ঈদের ২য় দিন বেলা ২টা ৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘তাহার সহিত বসবাস’।

মেজবাহ উদ্দিন সুমনের রচনায় এটি পরিচালনা করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ফারিয়া হোসেনের রচনা ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় টেলিফিল্ম ‘তোমারই প্রেমে প্রতিদিন’ প্রচার হবে ঈদের ৩য় দিন বেলা ২টা ৩০ মিনিটে।

আকাশ রঞ্জনের রচনায় ‘স্পট রাইটার’ টেলিফিল্মটিতে প্রচার হবে ঈদের ৩য় দিন বিকেল ৪টা ৩০ মিনিটে। মোস্তফা কামাল রাজের রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘বুক ভরা ভালোবাসা’ প্রচার হবে ঈদের ৪র্থ দিন বেলা ২টা ৩০ মিনিটে। ড. মইনুল খান রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘নটি ফর্টি’ প্রচার ঈদের ৪র্থ দিন বিকাল ৪টা ৩০ মিনিটে।

বদরুল আনাম সৌদের রচনা এবং আরিফ খানের পরিচালনায় টেলিফিল্ম ‘পক্ষ-বিপক্ষ’ প্রচার হবে ঈদের ৫ম দিন বেলা ২টা ৩৫ মিনিটে। পান্থ শাহরিয়ারের রচনা ও খন্দকার আলমগীরের পরিচালনায় ‘সেদিনও বিকেল ছিল’ প্রচার হবে ঈদের ৫ম দিন বিকাল ৪টা ৩০ মিনিটে।

আবু হায়াত মাহমুদ রচনা ও পরিচালনা করেছেন টেলিফিল্ম ‘হাসির পাত্র’ প্রচার হবে ঈদের ৬ষ্ঠ দিন বেলা ২টা ৩০ মিনিটে। টেলিফিল্ম ‘ভোরের ট্রেন’ প্রচার হবে ঈদের ৬ষ্ঠ দিন দুপুর ৪টা ৩০ মিনিটে। টেলিফিল্ম ‘চুল তার কবে কার’ রচনা ও পরিচালনা করেছেন তুহিন হোসেন। প্রচার হবে ঈদের সপ্তম দিন রাত ৭টা ৪৫ মিনিটে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত