শিরোনাম

শ্রাবন্তী-রোশনের হানিমুনের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক  |  ১৩:১৮, মে ১৬, ২০১৯

বিয়ের পর সম্প্রতি মধুচন্দ্রিমায় গেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং।আর তাদের ছবি সামাজিক যোাগাযোগমাধ্যমে দিতে না দিতেই ফের মন কাড়ল ফ্যানেদের। রীতিমতো ভাইরাল রোশন-শ্রাবন্তীর মধুচন্দ্রিমার ছবি।

নিজেরা ছবি শেয়ার করে হানিমুনের কথা জানান দিয়েছেন ঠিকই কিন্তু কোথায় গিয়েছেন সে ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন দুজনে। মাঝে মাঝে লুক পরিবর্তনও করছেন শ্রাবন্তী। মধুচন্দ্রিমায় একান্ত সময় কাটাতে গিয়েছেন তাই ঝিনুককেও দেখা যায়নি সঙ্গে। এদিকে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে যে ট্রোল হয়েছিল ছবির ক্যাপশনে তারও জবার দিচ্ছেন অভিনেত্রী।

গত ১৯ এপ্রিল চণ্ডীগড়ে রোশনের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। শ্রাবন্তী'র এটি তৃতীয় বিয়ে। এর আগে ২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু।

পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে উঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত