শিরোনাম

৬টি মুভি করেই কোটি টাকার মালিক টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক  |  ১৫:১৯, মে ১৪, ২০১৯

বলিউডে একবার ক্লিক করলেই হয়! চাওয়া-পাওয়া অপূর্ণতা থাকে না। একটি ছবি হিট দিতে পারলে কোটি কোটি টাকার সম্পত্তির মালিক হওয়া যায়। আর টানা হিট হলে তো কথাই নেই। তেমনই ঘটেছে হালের ক্রেজ টাইগার শ্রফের সঙ্গেও।

টাইমস নাউ জানায়, এখন পর্যন্ত জ্যাকি শ্রফের ছেলে টাইগারের ঝুলিতে রয়েছে মাত্র ৬টি ছবি। কিন্তু তাতেই বিপুল সম্পত্তির মালিক হয়ে গেছেন তিনি।

২০১৪ সালে ‘হিরোপান্তি’ ছবিতে তার বলিউড অভিষেক হয়। সেই থেকে টাইগারের অ্যাকশন ও ফিটনেসের ভক্ত অনেকেই। বিশেষ করে জেনারেশন ওয়াইয়ের দারুণ পছন্দের টাইগার।

সংবাদমাধ্যমটির প্রতিবেদন অনুযায়ী, টাইগারের সম্পত্তির পরিমাণ আপাতত ৫৩ কোটি রুপি। এক বছরে তার আয় অন্তত সাড়ে ৬ কোটি টাকা।

রয়েছে এসএস জাগুয়ার ১০০, যার দাম সাড়ে চার কোটি রুপি। এ ছাড়া মুম্বাইয়ের বান্দ্রায় একটি ফ্ল্যাট রয়েছে সাড়ে ২২ কোটি রুপির।

নতুনদের মধ্যে পরপর একশ কোটি ক্লাবের সিনেমা উপহার দেওয়ার নজির হয়েছে টাইগারের। তার ‘বাগি’ তো এখন বলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিতে পরিণত হয়েছে।

শিগগিরই শুরু হচ্ছে তৃতীয় কিস্তির শুটিং। আর সর্বশেষ সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ মুক্তি পেয়েছে শুক্রবার।সামনে দেখা যাবে হৃতিক রোশনের সঙ্গে নাম ঠিক না হওয়া সিনেমা।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত