শিরোনাম

প্রথমবার একসঙ্গে তারা

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক  |  ০১:১৬, মে ১৪, ২০১৯

শান্তা রহমান পরিচালিত ‘লাল রঙের খাম’ নাটকে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন তানভীর, শ্যামল মাওলা ও স্নিগ্ধা মোমিন। রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির চিত্রায়ণ সম্পন্ন হয়েছে। নাটকে সাজিদ চরিত্রে তানভীর, রিজু চরিত্রে শ্যামল এবং অধরা চরিত্রে অভিনয় করেছেন স্নিগ্ধা।

গল্পে দেখা যাবে, রিজু সাজিদকে লাল রঙের একটি খাম দিয়ে যায়। যাওয়ার সময় রিজু বলে যায়, খামের ভেতর চিঠিটি পড়লেই আপনার স্ত্রীর অতীত সম্পর্কে জানতে পারবেন। কিন্তু নানান কারণে সাজিদের চিঠিটা পড়াই হয়ে উঠে না। এক সময় চিঠিটি সাজিদের স্ত্রী অধরার হাতে গিয়ে পড়ে। এগিয়ে যায় নাটকের গল্প।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা শান্তা রহমান বলেন, ‘বেশ কিছুদিন বিরতি শেষে নাটক নির্মাণ করেছি। যারা এই নাটকে অভিনয় করেছেন তাদের প্রত্যেকেই ভীষণ আন্তরিক। প্রচণ্ড গরমের মধ্যে তারা সত্যিই ভীষণ কষ্ট করে শুটিং করেছেন। তানভীর, শ্যামল, স্নিগ্ধা এবং সর্বোপরি মেমী আপা অসাধারণ অভিনয় করেছেন।

যদিও বা শ্যামল ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছে কিন্তু তাতেই দর্শককে মুগ্ধ করার মতোই অভিনয় করেছে। তানভীর এবং স্নিগ্ধাকে দর্শক একেবারেই ভিন্নভাবে দেখবেন এ নাটকে। আমি খুব আশাবাদী কাজটি নিয়ে। আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে নাটকটি।’

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত