শিরোনাম

বিয়ে নিয়ে যা বললেন মালাইকা

বিনোদন ডেস্ক  |  ১১:২৪, এপ্রিল ১৬, ২০১৯

মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরের বিয়ের জল্পনায় সরগরম বলি ইন্ডাস্ট্রি। শোনা যাচ্ছিল, চলতি মাসেই গাঁটছড়া বাঁধবেন এই জুটি। কিন্তু হঠাৎই ছন্দপতন। বিয়ের খবরকে অস্বীকার করলেন মালাইকা নিজেই। সম্প্রতি অর্জুনকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে মালাইকা স্পষ্ট সাংবাদিকদের বলেন, “এই ধরনের বোকা বোকা জল্পনার কোনও সত্যতা নেই।”

যদিও দিন কয়েক আগেই মুম্বাই বিমানবন্দরে প্রায় একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিলেন মালাইকা-অর্জুন। এই যুগল মালদ্বীপ বেড়াতে গিয়েছিল বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়। তা হলে হঠাৎ করে বিয়ের জল্পনাকে মিথ্যে কেন বললেন মালাইকা? বলিউডের একটা অংশের মত, এই বিষয়টা থেকে সকলের দৃষ্টি ঘুরিয়ে দিতেই প্রকাশ্যে এই মন্তব্য করেছেন মালাইকা।

আবার অন্য একটা অংশ মনে করছে, হয়তো বিয়ের তারিখ কিছুটা পিছিয়ে দিয়েছেন এই জুটি। তবে আসল সত্যি কী, তা এখনও জানা যায়নি। গুঞ্জন ছিল, আগামী ১৯ এপ্রিল খ্রিস্টান মতে বিয়ে করতে পারেন মালাইকা-অর্জুন। সত্যিই এ বিয়ে হলে এই নিয়ে দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধবেন মালাইকা।

এর আগে ১৯৯৮ সালে অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন তিনি। তাদের এক ছেলেও রয়েছে। কিন্তু ২০১৭ সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের। অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরেই মালাইকা-আরবাজের সম্পর্ক ভেঙে গিয়েছিল বলে জল্পনা ছড়িয়েছিল ইন্ডাস্ট্রিতে। যদিও মালাইকা-আরবাজ দু’জনেই তা অস্বীকার করেন। বিচ্ছেদের পরও আরবাজের পরিবারের সঙ্গে সুসম্পর্ক রয়েছে মালাইকার।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত