শিরোনাম

এসিডে ঝলসে গেলো দীপিকার মুখ!

বিনোদন ডেস্ক  |  ১১:০৯, মার্চ ২৬, ২০১৯

বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তিনি একের পর ব্যবসা সফল সিনেমা উপহার দিয়ে মাত করেছেন দর্শকদের। গেল বছর বন্ধু রণবীর সিংয়ের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর একচুলও কমেনি কাজের প্রতি তার মনোযোগ। মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন আগের মতোই।

দীপিকা প্রতিটি চরিত্রের জন্যই নিজেকে আলাদা আলাদাভাবে তৈরি করেন। তাই তো প্রতিটি ছবিতেই নিজেকেই নিজে ছাড়িয়ে যান তিনি। তবে এবার যেন অতীতের সব রেকর্ড ভেঙ্গে দেয়ার পরিকল্পনা করেছেন তিনি। নতুন ছবি ‘ছপাক’ এর ফার্স্ট লুক প্রকাশ পাওয়ার পর এমনটাই ভাবছেন সবাই।

গ্ল্যামারের খোলস থেকে বের হয়ে পর্দায় অ্যাসিড দগ্ধ নারী লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। ছবিতে তার চরিত্রের নাম ‘মালতি।’ মেঘনা গুলজারের পরিচালনায় তৈরি ‘ছপাক’ ছবির ফার্স্ট লুকে ঝলসে যাওয়া কুঁচকানো ত্বকে দেখা গেছে তাকে। তবে চিরচেনা সেই হাসিটি দেখেই চেনা যায় এটা দীপিকার ছবি।

২০০৫ সালে ১৫ বছর বয়সে এক ব্যক্তির বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন লক্ষ্মী আগারওয়াল। এরপর দিল্লির এক বাসস্ট্যান্ডে দুই বন্ধু এসিড নিক্ষেপ করে তার মুখ ঝলসে দেয়। তবে তিনি হাল ছাড়েননি। ২০১৪ সালে মার্কিন সরকারের কাছ থেকে ‘ইন্টারন্যাশনাল ওমেন অব কারেজ’ অ্যাওয়ার্ড পান লক্ষ্মী। সংগ্রামের মধ্য দিয়ে তিনি হয়ে উঠেছেন অনুপ্রেরণার নাম। দীপিকার নতুন ছবি ‘ছপাক’ এ উঠে এসেছে সে গল্প। ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত