শিরোনাম

ফরিদপুরে বজ্রপাতে বাবা-মা ও মেয়েসহ নিহত ৫

০৪:১৪, জুন ১৯, ২০১৭

ফরিদপুর সদর ও সদরপুর উপজেলার আকটেরচর ইউনিয়নের কুকারাম সরকারেরডাঙ্গি গ্রামে বজ্রপাতে একই পরিবারের তিন সদস্যসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। রোববার বিকেলে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো ওই গ্রামের মৃত শেখ বয়েজউদ্দিনের ছেলে শেখ আরজান(৪৫),তার স্ত্রী আনোয়ার বেগম(৩৫), মেয়ে বীথি আক্তার(১৬) এবং বেলাল মোল্লা(৪০)। বেলাল মোল্লা পাশের চরভদ্রাসন উপজেলার সদরের মাথাভাঙ্গা গ্রামের জমির মোল্লার ছেলে। এ ছাড়াও অপরজন হলেন ফরিদপুর সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের কবীরপুর জয়নাল মাতুব্বরের ডাঙ্গি গ্রামের নার্গিস বেগম(২৬)। সে ওই গ্রামের রেজাউলের স্ত্রী।

এ ঘটনার সত্যতা স্বীকার করে আকটেরচর ইউনিয়নের চেয়ারম্যান চৌধুরী মনিরুল হক মুরাদ জানান, আজ (রোববার) বিকেল ৪টার দিকে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরের বাদামক্ষেত থেকে শেখ আরজান তার স্ত্রী ও মেয়েকে নিয়ে এবং বেলাল মোল্লা একাই তাদের ক্ষেত থেকে চিনা বাদাম তুলছিল। এ সময় গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সাথে বজ্রপাত হলে তারা চারজনই বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান।

তিনি বলেন, বজ্রপাতে স্বামী, স্ত্রী ও মেয়ে মারা যাওয়ায় শেখ মারজানের ছোট মেয়ে রীমা আক্তার(১৪) ও একমাত্র ছেলে আব্দুল্লাহ(৮) বেঁচে রইল। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে নর্থচ্যানেল ইউনিয়নের চেয়ারম্যান মো.মোস্তকুজ্জামান জানান, আজ (রোববার) বিকেল সাড়ে তিনটার দিকে গৃহবধূ নার্গিস পাশের ক্ষেত থেকে বাড়ির ফেরার পথে বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হয়। এছাড়া ইউনিয়নের আরশাদ মাতুব্বরেরডাঙ্গি গ্রামে আখের আলী ও সাহেব আলী নামে দুই কৃষকের দুটি গরু বজ্রপাতে মারা গেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত