ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক | ১৯:১১, জানুয়ারি ১১, ২০১৭

 রাজধানীর নাখালপাড়া থেকে মহাসীনা মেধা নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোর রাতে নিজ বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, ফেইসবুক ব্যবহার নিয়ে তার বাবা মা তাকে বকাঝকা করলে তাদের সঙ্গে অভিমান করে গলায় ফাস দিয়ে সে আত্মহত্যা করে। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর্ন্তজাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

বুধবার ভোর চারটার দিকে রাজধানীর ফার্মগেটের পূর্ব নাখালপাড়ার একটি বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। ওই বাসায় মোহসীনা মেধা বাবা-মায়ের সঙ্গে থাকতেন।

মেধার বিভাগের এক শিক্ষার্থীর সাংবাদিকদের জানান, সে মেধার বাসায় গিয়েছিলেন। ওর আম্মু বলছিল, রাত দুটোর সময় এসে দেখে মেধা মোবাইল টিপছিল। তিনটার সময় এসেও দেখি মোবাইল টিপতে। তখন আমি বকাবকি করি। পরে রাত চারটার সময় এসে দেখি মৃত। এই টুকু বকাবকিতে অভিমান করে মেয়েটি আত্মহত্যা করল এই কথা বলে ওর মা বিলাপ করছিলেন।

আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চেয়ারম্যান অধ্যাপক এহসানুল হক সাংবাদিকদের বলেন, আমরা অফিসিয়ালি এখনো কিছু জানতে পারিনি। তবে বিভাগের কিছু শিক্ষার্থী মেধা নামে এক ছাত্রী পারিবারিক সমস্যার কারণে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে। আত্মহত্যার পূর্বে মেধা তার ফেইসবুকে একটি স্ট্যাটাস দিয়ে যান।



 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ
সর্বাধিক পঠিত
close-icon