শিরোনাম

ক্রীড়ার মান উন্নয়নে ক্রীড়া সংগঠকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে

১৩:০২, জানুয়ারি ১১, ২০১৭

দিনাজপুরের জেলা প্রশাসক মীর খায়রুল আলম বলেছেন, ক্রীড়ার মান উন্নয়নে ক্রীড়া সংগঠকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। শুধু দায়িত্বভার গ্রহণ করলেই হবে না, বরং এর কাজগুলো দায়িত্বানুভূতির সঙ্গে পালন করতে হবে। জেলার প্রত্যেকটি অঞ্চলের কিশোর-যুব-তরুনরা যাতে ক্রীড়ার মাঠে আসে, সে পরিবেশ তৈরীতে আপনাদের সক্রিয় অংশগ্রহন প্রয়োজন।

বুধবার (১১ জানুয়ারী) সকালে দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা ক্রীড়া সংস্থা দিনাজপুর’র নব-নির্বাচিত কার্যকরী পরিষদের দায়িত্বভার গ্রহণ ও পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তৌফিক ইমাম। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নব-নির্বাচিত কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম। এ সময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, মোঃ মতিউর রহমান, মোঃ আজিজুর রহমান, ডাঃ ইলিয়াস আলী খান এডিন, অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ আসলাম হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ কামরুজ্জামান ও আবু ইবনে রজব, কোষাধ্যক্ষ মোঃ জায়েদী পারভেজ অপূর্ব, নির্বাহী সদস্য প্রশান্ত কুমার সরকার অরুন, সমীরন ঘোষ, আনিস হোসেন দুলাল, মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, মোঃ আছলামুর রহমান মাহবুব, মোঃ আনোয়ারুল ইসলাম, মোঃ আনোয়ারুল ইসলাম সুমি, মোঃ জুলফিকার আলী, মোস্তাক আহমেদ, রবিউল আউয়াল খোকা, মোঃ আবু সামাদ মিঠু, মোঃ সোহেল রানা, মোঃ রহমত আলী ও মোঃ নওশাদ ইকবাল কলিন্স। মহিলা সদস্য (সংরক্ষিত) জিনাত আরা চৌধুরী মিলি ও ফাহিমা ইয়াসমিন কলি। সদস্য (উপজেলা সংরক্ষিত) মোঃ সাইফুল ইসলাম ও মোঃ কাহের উদ্দিন মন্ডল।

সভার শুরুতে সাবেক জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থা দিনাজপুর’র সাবেক সভাপতি মোঃ সাখাওয়াত হোসেনের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করা হয়।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত