শিরোনাম

নানা আয়োজনে ভৈরবে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ জামাল মিয়া, ভৈরব  |  ১৮:৫৯, ফেব্রুয়ারি ১৯, ২০১৮

সত্যের সন্ধানে প্রতিদিন এ- স্লোগানে দৈনিক আমার সংবাদ পত্রিকার পথ চলার ৬ বর্ষে পদাপর্ন উপলক্ষ্যে ভৈরবে নানা আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে । প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ভৈরব প্রতিনিধির আয়োজনে রোববার সন্ধ্যায় উপজেলা মিলনায়তনে কেক কাটা,আলোচনাসভা ও ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে জাকঁজমকপূর্ণভাবে অনুষ্ঠানটি পালিত হয়েছে।

অনুষ্ঠানে ভৈরব রিপোটার্স ক্লাব ও ইউনিটির সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবীর সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু। এছাড়াও অতিথি হিসেবে বক্তব্য রাখেন শহর আওয়ামীলীগ সভাপতি এস.এম. বাকি বিল্লাহ,সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এ কে এম নাজমুল হক, আওয়ামী লীগ নেতা মোঃ বাচ্চু মিয়া, জাকির হোসেন, ভৈরব চেম্বার অব কমার্সের পরিচালক জিল্লুর রহমান, সাবেক পরিচালক মাহমুদুল হাসান রিগান, আগানগর ইউনিয়ন পরিষদেও সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ, দৈনিক প্রথম আলোর ষ্টাফ রির্পোটার মোঃ সুমন মোল্লা, বৈশাখী টেলিভিশনের ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ, দৈনিক দিনকালের ভৈরব প্রতিনিধি সোহেলুর রহমান, দৈনিক ভোরের ডাক ও জিটিভির জেলা প্রতিনিধি এম.এ হালিম, এস.এ টিভির ভৈরব প্রতিনিধি খায়রুল ইসলাম সবুজ, সাপ্তাহিক জনপদ সংবাদেও ইতালি প্রতিনিধি রাহাত ভূইয়া সবুজ, দৈনিক শতাব্দীর কণ্ঠের ভৈরব প্রতিনিধি আবুল কালাম আজাদ, চ্যানেল এস টিভি ও দৈনিক জনতার ভৈরব প্রতিনিধি জয়নাল আবেদীন রিটন. সাপ্তাহিক সোনালি ধারা পত্রিকার বার্তা সম্পাদক শামিম আহমেদ, সাপ্তাহিক সময়ের দৃশ্যপট পত্রিকার বার্তা ও নির্বাহী সম্পাদক নাজির আহমেদ আল-আমিন, দৈনিক আলোকিত বাংলাদেশ ও আর টিভির ভৈরব প্রতিনিধি আল-আমিন টিটু, এশিয়ান টিভি ও দৈনিক নয়াদিগন্ত ভৈরব প্রতিনিধি আলহাজ্ব সজীব আহমেদ, দৈনিক আমাদের কণ্ঠর ভৈরব প্রতিনিধি আশরাফুল আলম, দৈনিক আমার বার্তা ও ভৈরব প্রতিনিধি এম.আর রিদয়, কে টিভির ভৈরব প্রতিনিধি সজীব আহমেদ, সিরাজুল হক বাপ্পী, রক্ত সৈনিক শামসুল হক বাদল ও কবির আহমেদ প্রমূখ ।

এ সময় বক্তারা দৈনিক আমার সংবাদের সাফল্য কামানা করেন এবং ভৈরবের সংবাদগুলো গুরুত্বপূণভাবে পত্রিকায় প্রকাশের অনুরোধ জানান। এর আগে অনুষ্ঠানের শুরুতেই অতিথিরা ভৈরব প্রতিনিধি মোঃ জামাল মিয়াকে ফুলের শুভেচ্ছা জানান। অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনা করেন ভৈরব রিপোটার্স ক্লাব ও ইউনিটির সাধারন সম্পাদক মোঃ আলাল উদ্দিন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত