শিরোনাম

বরগুনায় দৈনিক আমার সংবাদ’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বরগুনা প্রতিনিধি  |  ১৫:৩৪, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

বরগুনায় আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে দেশের শীর্ষ স্থানীয় দৈনিক আমার সংবাদ’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় হোটেল বে-অব বেঙ্গল মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে। দৈনিক আমার সংবাদ’র বরগুনা জেলা প্রতিনিধি মোঃ বেলাল হোসেন মিলন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরগুনা জেলা মুক্তিযোদ্ধা সেক্টার কমান্ডার ফোরামের সভাপতি ও বরগুনা প্রেস ক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মনোয়ার।

বিশেষ অতিথি ছিলেন, বরগুনা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবু জাফর সালেহ, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মোঃ জাফর হাওলাদার, বরগুনা জেলা পরিবেশ আন্দোলনের সাধারন সম্পাদক ও সাংবাদিক মুশফিক আরিফ।

দৈনিক আমার সংবাদ’র আমতলী উপজেলা প্রতিনিধি জিএম মুছার সঞ্চলনায় উপস্থিত ছিলেন, সাংবাদিক জাফরুল হাসান রুহান, ফেরদৌস খান ইমন, নাঈমুল হাসান রাসেল, সাইফুল ইসলাম মিরাজ, মালেক মিঠু প্রমূখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মনোয়ার বলেন, সত্য ও বন্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে আমার সংবাদ পাঠক মহলে স্থান করে নিয়েছে। তিনি বলেন, দুর্নীতি যেই করুক না কেন তার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করতে হবে।

বরগুনা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবু জাফর সালেহ বলেন, আমার সংবাদ বন্তুনিষ্ট সংবাদের মাধ্যমে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। আগামীতেই তাদের এ ধারা অব্যহত রাখতে আহবান জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত